বগুড়ার আদমদীঘি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক না ফেরার দেশে চলে গেলেন

প্রকাশিত: ৩:১৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০

না ফেরার দেশে চলে গেলেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নুরুল হুদা খন্দকার।আজ সোমবার রাত ১০: ৩০ মিনিটে বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন -(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।তাঁর মৃত্যুর সংবাদ নিশ্চিত করে ফেসবুকে শোক প্রকাশ করেছেন,  মরহুমের পুত্রবধূ আদমদীঘি উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাঁপা

আদমদীঘি উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত আইপিজে হাই স্কুলের সাবেক এই প্রধান শিক্ষক দীর্ঘদিন কর্মজীবন  শেষে অবসরকালীন জীবন যাপন করছিলেন। হঠাৎ তাঁর মৃত্যুর সংবাদে    শোকের ছায়া নেমে আসে বিভিন্ন মহলে, ছাত্র-ছাত্রী, শুভাকাঙ্ক্ষী এবং তাঁর জন্মস্থান  নির্বাচনী এলাকা কুন্দগ্রাম ইউনিয়নে।

আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী নূরুল হুদা খন্দকার  দীর্ঘদিন আদমদীঘি উপজেলা আওয়ামী  লীগের সাধারণ সম্পাদক ও সহ সভাপতি হিসেবে  দায়িত্ব পালন করেন।  তিনি এই উপজেলার সবচেয়ে পুরাতন বিদ্যাপীঠ আদমদীঘি আইপিজে উচ্চ বিদ্যালয়ের একজন সফল প্রধান শিক্ষক ।

বর্ণাঢ্য এই  রাজনৈতিক ব্যক্তিত্ব শিক্ষকতার পাশাপাশি তাঁর জন্মস্থান  কুন্দগ্রাম ইউনিয়ন পরিষদে প্রায় ২৫ বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

স্বনামধন্য  পরিবার ও আদমদীঘি  উপজেলায় রাজনীতিক পরিবার হিসেবে খ্যাত এ খন্দকার পরিবারের একজন গুণী মানুষের মহাপ্রস্থান হলো আজ।


Categories