“ফ্লাইওভারের উপর দ্রুত গতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১”

প্রকাশিত: ১২:৪২ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় ফ্লাইওভারে দ্রুত গতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১।

টিএ রোড ফ্লাইওভারে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলী হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। ৪ঠা আগস্ট মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত ৪ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহত আলী হোসেন ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে নরসিংদীর বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে জরুরি বিভাগের এক চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত যুবক রামরাইল ইউনিয়নের সেন্দা গ্রামের রফিক মিয়ার ছেলে।

গুরুতর আহত ইমাম আলী (২২), সোহান (২০) ও সজিব (২০) শহরের শিমরাইলকান্দি, কাউতলী ও মেড্ডার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের টিএ রোড ফ্লাইওভারে কাউতলী থেকে শহর অভিমুখে আসা একটি মোটরসাইকেলের সাথে ফুকিরাপুল থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকের ৪ জন গুরুতর আহত হয়। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ ঘটনারস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

হাসপাতালের জরুরি বিভাগের কত্যর্বরত চিকিৎসক ডা. ফায়েজুর রহমান ফায়েজ বলেন, আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের সকলের অবস্থা গুরুতর ছিল। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তাদের অবস্থা আশংঙ্কাজনক। তাই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এস আই আব্দুস সামাদ জানান,গত রাতে ফ্লাইওভার এলাকায় দায়িত্ব পালন করছিলাম। হঠাৎ করে দুটি মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করি। তিনি বলেন, দুটি মোটরসাইকেলে দ্রুত গতিতে দুদিক থেকে আসার কারণেই নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ১২টার দিকে ঢাকা নেওয়ার পথে আলী হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে তিনি জানান।


Categories