‘ফরদাবাদ সরকার বাড়ি ওয়েলফেয়ার এসোসিয়েশন’এর ঈদ শুভেচ্ছা বিনিময় ও প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন।

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০

‘মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য’মানবিকতার এ শ্লোগানকে সামনে রেখে গত ১৯ এপ্রিল ২০১৯ খ্রীস্টাব্দে ব্রাক্ষ্মণবাড়িয়া জেলাধীন বাঞ্ছারামপুর উপজেলার ঐতিহ্যবাহি ফরদাবাদ গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবার ‘সরকার বাড়ি’র’ নবীন-প্রবীণের সমন্বয়ে পারস্পরিক শক্তিশালী সুসম্পর্ক তৈরি ও আর্তমানবতার কল্যাণে প্রতিষ্ঠিত হয় ‘ফরদাবাদ সরকার বাড়ি ওয়েলফেয়ার এসোসিয়েশন’নামে সামাজিক ও জনকল্যাণমুখী একটি সংগঠন। প্রতিষ্ঠা লগ্ন হতেই সংগঠনটি তার লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সে ধারাবাহিকতায় প্রতিষ্ঠার পরপরই সমাজের সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মধ্যে ৫০ টি পরিবারকে ঈদ পণ্য সামগ্রী বিতরণ, করোনা মহামারীতে ১২৬ পরিবারের মধ্যে মানবিক সহায়তা দান বিশেষভাবে উল্লেখযোগ্য।
বিশ্ব মহামারী কোভিড-১৯ এর প্রভাবের কারণে সংগঠনের সদস্যবৃন্দ সীমিত পরিসরে তাদের আঞ্চলিক কার্যালয় ফরদাবাদে পরস্পরের মধ্যে ঈদ-উল-আযহার শুভেচ্ছা বিনিময় করেন।
সংগঠনের সম্মানিত সভাপতি মোঃ কামারুজ্জামান কাউছার এর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ কামরুল হাছান এর প্রাণবন্ত সঞ্চালনায় সভায় নির্বাহী পরিষদের মধ্য হতে বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি জনাব মোঃ মোসলেম সরকার,মোঃ শহীদ সারোয়ার স্বপন সরকার,মোঃ আবু হানিফ বাদল সরকার, সহসভাপতি জনাব মোঃ ইকবাল সরকার,মোঃ এনামূল হক সরকার
সাধারণ সম্পাদক মোঃ আবু ইউছুফ সরকার টিটু,নির্বাহী সদস্য অধ্যাপক ড.মোঃ আশরাফুল আলম,সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ মেহেদী হাছান,কোষাধ্যক্ষ জনাব মোঃ শরীফুল ইসলাম, উপদেষ্টা পরিষদের সদস্য জনাব মোঃ নাজির সরকার সহ অন্যান্য সদস্যবৃন্দ।
সভায় বক্তারা সংগঠনের গতীবৃদ্ধি ও আর্থিক সক্ষমতা ও স্বচ্ছতার উপর জোরারোপ করেন এবং আগামী এক বছরের কর্মপরিকল্পনা গ্রহণ করেন। পাশাপাশি অগ্রাধিকার ভিত্তিতে সেগুলো বাস্তবায়নের ব্যাপারেও ঐক্যমত্য হোন। এ ছাড়াও, সদস্যদের ডাটাবেইজ তৈরি করে প্রত্যেক সদস্যদের ব্যক্তিগত স্মার্ট কার্ড প্রদানের বিষয়টিও গুরুত্বসহকারে আলোচনায় স্থান পায়।
সভা শেষে এসোসিয়েশন ফরদাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ‘বিবাহিত বনাম অবিবাহিত’দলের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করেন। সংগঠনের সম্মানিত সভাপতি ও শীর্ষ নেতৃবৃন্দ খেলার উদ্বোধন করেন। এতে এলাকায় উৎসব মুখর পরিবেশ বিরাজ করে এবং স্থানীয় জনগণের মধ্যে দীর্ঘদিন পর নির্মল আনন্দ ও প্রাণের সঞ্চার হয়।


Categories