ফটিকছড়িতে দু:স্থ ও গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২২

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধিঃ ফটিকছড়িতে দু:স্থ ও গরীব শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার (৭ফেব্রুয়ারি) সকালে উপজেলার নানুপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৬ জন শিক্ষার্থীকে ড্রেস ও ৪০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ বিতরণ করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মরহুম সুবক্তগীন ছিদ্দিকী মক্কীর পরিবার।
নানুপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু হাসান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম সুবক্তগীন ছিদ্দিকী মক্কীর সহধর্মীনী জাহানারা ছিদ্দিকা।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুহাম্মদ আবু নাছের, শহীদুল্লাহ ছিদ্দিকী, শরীফুল্লাহ ছিদ্দিকী, মো. জসিম উদ্দিন ও মো. লোকমান হোসেন।
অনুষ্ঠানে অতিথিবর্গ স্থানীয় বিভিন্ন বিদ্যালয়ের দু:স্থ ও গরীব ১৬ শিক্ষার্থীর মাঝে স্কুল ড্রেস এবং ৪০ জন শিক্ষার্থীর মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করেন।
প্রধান অতিথি জাহানারা ছিদ্দিকা বলেন, দীর্ঘদিন থেকে এলাকার মেধাবী দু:স্থ ও গরীব শিক্ষার্থীদের সহায়তায় আমারা সাধ্য অনুযায়ী চেষ্টা করছি । সে ধারাবাহিকতায় আজকের এই প্রয়াস। আশা করি এতে শিক্ষার্থীরা উপকৃত হবেন। তিনি এলাকার ধনাঢ্য ব্যক্তিবর্গকে অসহায় গরীব শিক্ষার্থীদের সাহায্যে এভাবে এগিয়ে আসার আহবান জানান।


Categories