প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহ মুরাদনগরে করোনা আক্রান্ত ০৯ জন।

প্রকাশিত: ১২:৫৩ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০২০

মুরাদনগর (কুমিল্লা):
কুমিল্লার মুরাদনগর উপজেলা বেড়েই চলছে করোনা মহামারীর তান্ডব। সর্বশেষ তথ্য অনুযায়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২২ টি নমুনার ফলাফলে ৯ জনের করোনা ভাইসার পজেটিভ এসেছে।
নতুন করে আক্রান্ত হলেন ৯ জন যারমধ্যে অন্যতম উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরামের উপজেলার সাংগঠনিক সম্পাদক ও মুরাদনগর নুরনাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক এবং উপজেলা সমকাল পত্রিকার প্রতিনিধি বেলাল উদ্দিন আহমেদ। বাকিরা হলেন অগ্রনী ব্যাংক বাখরাবাদ শাখার কর্মী ১জন, ১ জন স্বাস্থ্যকর্মী (চৈনপুর) ও স্বাস্থ্য সহকারী ০১ জন (বাখরনগর), ইউএনও অফিসের ১জন, বাবুটিপাড়া ইউনিয়নের লাজৈর গ্রামের মহিলা ০১ জন, দরানিপাড়া ও শুশুন্ডা গ্রামে যথাক্রমে ১জন।
এছাড়াও গত ১৫ জুন পাহারপুর গ্রামের মতিন মিয়া (৬৫) নামক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন এবং পরীক্ষা শেষে তার করোনার পজেটিভ আসে।
মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায় এ পর্যন্ত ১জন চিকিৎসকসহ ২৫ জন স্বাস্থ্য কর্মী যারা বিভিন্ন ইউনিয়নে কাজ করতেন তাদের শরীরেও করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
এ ছাড়ও মুরাদনগর ও বাঙ্গরা বাজার থানায় পুলিশ প্রশাসনের মোট ২৪ জন করোনা আক্রান্ত হোন। এর মধ্যে বাঙ্গরা বাজার থানার ওসি সহ মোট ১৬ জন ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নাজমুল আলম সহ অনেক স্থানীয় জনপ্রতিনিধি এবং বিভিন্ন শ্রেনী পেশার লোকজন রয়েছে।
এ পর্যন্ত মুরাদনগর উপজেলায় মোট নমুনা সংগ্রহ হয় ১১৩৭ টি। যার মধ্যে পজিটিভ ফলাফল ২১৪ জন।
মোট সুস্থ্য হয়েছেন ১৩০জন এবং মৃত্যুবরণ করেন ১১ জন।