প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীত বস্ত্র বিতরণ করেন ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দীন খন্দকার লিটন।

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

আবু জাহান তালুকদার::সুনামগঞ্জ প্রতিনিধি::

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীত বস্ত্র বিতরণ করেন ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দীন খন্দকার লিটন।

সুনামগঞ্জের তাহিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।গরীব ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করেন তাহিরপুর উপজেলার পরিষদের ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দীন খন্দকার লিটন।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের কলাগাও বাজার ও বড়ছড়া বাজার সহ বিভিন্ন স্থানে প্রায় দুই শতাধিক গরীব ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এসময় অসহায় শীতার্ত ব্যক্তিরা বলেন, এই শীতে আমাদের মতো নিঃস্ব লোকদের চলতে ফিরতে অনেক সমস্যা হয়। শীতবস্ত্র বিতরণের মাধ্যমে আমাদের অনেক উপকার হয়।

এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আবুল খায়ের, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাছান আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শুসেন বর্মন প্রমুখ।

হাজ্বী রিয়াজ উদ্দীন খন্দকার লিটন, উপস্থিত দরিদ্রদের সাথে কুশল বিনিময় করে বলেন, এই উপহার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কাছে পাঠিয়েছেন। আমরা আপনাদের কাছে তা পৌঁছে দিচ্ছি। আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।


Categories