‘প্রথম নাসিরনগর’ এর মাস্ক বিতরণ

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০২০
আসমত আলী, নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া।
উপজেলার ভাটি অঞ্চল  বলে খ্যাত চাতলপাড়, ভলাকুট ও গোয়ালনগর ৩ টি ইউনিয়নে এবং সবশেষে উপজেলা প্রেসক্লাবে আজ ২৭ এ জুলাই বিকেল ৫ ঘটিকায় ‘প্রথম নাসিরনগর’ এর মাস্ক বিতরণ  করা হয়।
প্রথমে চাতলপাড় কলেজ প্রাঙ্গণে চাতলপাড়ের বিভিন্ন শ্রেনীর নেতৃবৃন্দের সাথে প্রথম নাসিরনগরের উদ্যোক্তা এবং উপজেলা নেতৃবৃন্দের যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এবং ইউনিয়নের জন্য বরাদ্দকৃত মাস্ক বিতরণ করা হয়। পরবর্তীতে প্রচন্ড ঝড় বৃষ্টির মাঝেও গোয়ালনগর এবং ভলাকুটে নেতৃবৃন্দ ও কর্মীদের মাঝে স্ব স্ব ইউনিয়নের মাস্ক প্রদান করা হয়। তিনটি ইউনিয়নের নেতাকর্মীরা প্রথম নাসিরনগরের মাধ্যমে যুগান্তকারী কর্মকান্ড পরিচালনা করায় পৃষ্ঠপোষক জনাব এসএকে একরামুজ্জামান সাহেবের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং প্রথম নাসিরনগরের ভূয়সী প্রশংসা করেন।
বিভিন্ন ইউনিয়নের এই কর্মসূচি গুলোতে উপস্হিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক, গোকর্ণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  জনাব এম এ হান্নান, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি জনাব আজিজুর রহমান চৌধুরী, চাতলপাড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন, এস.এম ওয়াহিদুল করিম [ভারপ্রাপ্ত সভাপতি,চাতলপাড়], গোয়ালনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী তারেক মিয়া, ভলাকুট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বরকত উল্লাহ্, বিএনপি নেতা সোয়াব খান সহ বিভিন্ন পর্যায়ের যুব ও ছাত্রনেতৃবৃন্দ।
প্রথম নাসিরনগরের উদ্যোক্তাগনের মধ্যে উপস্হিত ছিলেন এডঃ এম আমিনুল ইসলাম মুনির, জিয়াউল করিম সোহেল, এনামুল হুদা সুমন ও রাকিব উদ্দিন রাফিজ।
সবশেষে নাসিরনগরে উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় এবং প্রথম নাসিরনগরের পক্ষ থেকে সকল সদস্য ও স্টাফদের জন্য ১ বক্স মাস্ক উপহার দেয়া হয়। এসময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সবুজ, সাবেক সভাপতি মানব জমিনের সংবাদদাতা আজিজুর রহমান চৌধুরী, আসমত আলী সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্হিত ছিলেন।

 


Categories