প্রতিবেশী তরুণীকে ধর্ষণ; যুবক গ্রেপ্তার।

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২১
সুনামগঞ্জ প্রতিনিধি ::

প্রতিবেশী তরুণীকে ধর্ষণ; যুবক গ্রেপ্তার।

সুনামগঞ্জের তাহিরপুরে এক তরুণীকে ধর্ষণের ঘটনায় আসামি সুমন পালকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৮ আগস্ট) দুপুরে সুনামগঞ্জ সদর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে তাহিরপুর থানা পুলিশের একটি দল। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
জানা গেছে, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলিগাঁও (কৃষ্ণতলা) গ্রামের হতদরিদ্র পরিবারের এক তরুণীকে বাড়িতে একা পেয়ে একই গ্রামের মৃত জুনু পালের ছেলে দুই সন্তানের জনক সুমন পাল জোরপূর্বক ধর্ষণ করেন। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে আরও একাধিকবার ধর্ষণ করলে তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। গত শ্রাবণ মাসে পারিবারিকভাবে ওই তরুণীকে সিলেটে বিয়ে দেওয়ার কথা ছিল। কিন্তু ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি জানাজানি হওয়ায় তার বিয়ে ভেঙে যায়।
এদিকে, ধর্ষণের ঘটনা জানাজানি হওয়ায় ওই তরুণীকে সামাজিকভাবে বিয়ে করতে রাজি হয়েছিলেন অভিযুক্ত সুমন পাল। কিন্তু তিনি পরে বিয়ে করতে অস্বীকৃতি জানান এবং ৭ লাখ টাকার বিনিময়ে বিষয়টি আপসে নিষ্পত্তি করতে চেয়েছিলেন। কিন্তু তরুণীর পরিবার টাকার বিনিময়ে ঘটনাটি আপসে নিষ্পত্তি না করে থানায় মামলা দায়ের করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অপূর্ব কুমার সাহা আসামি সুমন পালকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় গত ১৩ আগস্ট সুমন পালকে আসামি করে ওই তরুণীর বাবা বাদী হয়ে তাহিরপুর থানায় ধর্ষণের মামলা দায়ের করেছিলেন।

Categories