“পুরস্কারে ঘর ভরলেন এক সিনেমা দিয়েই রাজ-শুভশ্রী”

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় কলকাতার জনপ্রিয় পরিচালক ও নায়িকা দম্পতি । তাদের ঘরে বইছে খুশির জোয়ার।‌ ‘পরিণীতা’ সিনেমাটি তাদের ঘর ভরে দিয়েছে পুরস্কারে। ‘ফিল্মস্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’-এ সেরা সিনেমার পুরস্কার পেয়েছে এটি।

শুধু সেরা ছবির পুরস্কার নয়। এই অ্যাওয়ার্ড আসর থেকে সেরা অভিনেত্রী হিসাবে পুরস্কৃত হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দর্শক ও বিচারক দুই তরফেই সেরার শিরোপা পেয়েছেন শুভশ্রী। সেরার শিরোপা জেতার পর দর্শকদের ধন্যবাদ ও বিচারকদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

‘পরিণীতা’র জন্য সেরা পরিচালকের পুরস্কার পেলেন রাজ চক্রবর্তী। এছাড়া এই ছবিটি জিতেছে সেরা সংগীত, সেরা গান, সেরা মহিলা প্লেব্যাক গায়িকার পুরস্কার। এমন খুশির দিনে রাজ চক্রবর্তীও দর্শক ও জুরিবোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বিয়ের পরে ‘পরিণীতা’ সিনেমায় স্কুল পড়ুয়া মেহুলের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছিলেন শুভশ্রী। তার অভিনয় দক্ষতা, অভিব্যক্তির প্রকাশ দর্শকদের মন কাড়ে।

এই ছবিতে শুভশ্রীর বিপরীতে দেখা গিয়েছিল ঋত্বিক চক্রবর্তীকে। রাজের পরিণীতা মুক্তি পাওয়ার পরই আলোচিত হয়েছিলো ‘মেহুল ও বাবাইদা’র প্রেম। এখানে দারুণ এক গল্প বুনেছিলেন রাজ। আর তারই স্বীকৃতি মিললো এবার।