“পুকুরে ডুবে প্রাণ গেল এমপি’র ভাইয়ের”

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০
চট্টগ্রাম

পুকুরে ডুবে প্রাণ গেল এমপি’র ভাইয়ের।

নিখোঁজের পর স্থানীয় সাতকানিয়ার এমপি আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র বড় ভাইয়ের লাশ বাড়ির পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। তার নাম আবুল ওয়াফা মোহাম্মদ শাহাবুদ্দীন (৫৭)।
বুধবার (৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার মার্দাশা ইউনিয়নের ১নং ওয়ার্ড মক্কার বাড়ি এলাকার নিজ বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় স্থানীয় জনতা ও পরিবারের লোকজন লাশ উদ্ধার করে।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, মাগরিবের পরও তিনি বাড়ি ফিরে না আসায় খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় জনতা অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বুধবার ভোরে বাড়ির সামনের পুকুরে ভাসমান অবস্থায় শাহাবুদ্দীনের লাশ দেখতে পেয়ে স্থানীয় জনতা উদ্ধার করে।
এ ঘটনায় গতকাল বুধবার দুপুরে স্থানীয় ১নং ওয়ার্ডের ইউ.পি সদস্য আবুল হোসাইন মনু বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।
স্থানীয়রা জানান, দীর্ঘ সাড়ে ১৪ ঘন্টা পর আজ বুধবার ভোরে স্থানীয় জনতা এম.পি সাহেবের বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় শাহাবুদ্দীনের লাশ দেখতে পায়।
আজ রাত সাড়ে ৮টার দিকে নামাজের জানাজা শেষে শাহাবুদ্দীনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে ইউ.পি সদস্য আবুল হোসাইন মনু  জানান।

Categories