পাতাড়ী ইউনিয়নে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে শোডাউন

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২১

বাবুল আক্তার, স্টাফ রিপোর্টারঃ আসন্ন ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আসন্ন ৫ জানুয়ারী। উক্ত নির্বাচনকে সামনে রেখে নওগাঁর সাপাহারে চলছে প্রার্থীদের প্রচার প্রচারণা ও দৌড়ঝাঁপ। এরই ধারাবাহিকতায় উপজেলার ৫ নং পাতাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম মাস্টারের নৌকা প্রতীকের শোডাউন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার বিকেলে উপজেলার করমুডাঙ্গা স্কুল মাঠে কর্মী সমর্থকদের নিয়ে এক আলোচনা সভায় নৌকা প্রতীককে বিজয়ী করতে বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম মাস্টার। পরে প্রায় ৪ হাজার কর্মী সমর্থক ও ভোটারদের নিয়ে বিভিন্ন স্থানে শোডাউন ও গণসংযোগ করেন তিনি। এসময় দল মত নির্বিশেষে সকল স্তরের জনগনের কাছে নৌকা প্রতীকে ভোট চান তিনি।

জাহাঙ্গীর আলম মাস্টার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপির সুচিন্তিত মতামতের উপর নির্ভর করে আমাকে পাতাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে। এই ইউনিয়নে নৌকার জোয়ার উঠেছে। ইনশাআল্লাহ বিপুল ভোটে নৌকা প্রতীকের জয় হবে।


Categories