পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)কে ফোরামের পক্ষ হতে এমপিওভুক্ত শিক্ষকদের বিভিন্ন বৈষম্যে দূর করার বিষয়ে সহযোগীতার আহবান

প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২২

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এমপি মহোদয়কে এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারিদের বিভিন্ন বৈষম্য যেমন বাড়িভাড়া মাত্র একহাজার টাকা, চিকিৎসা ভাতা ৫০০ টাকা,  উৎসব ভাতা মাত্র ২৫%, বদলী ইত্যাদি বিষয়গুলো সম্বন্ধে জানানো হয়েছে এবং এই সমস্যাগুলো দূরকরণ ও গুণগত শিক্ষা নিশ্চিত করতে এমপিভুক্ত শিক্ষা জাতীয়করণের প্রয়োজনীয়তা ও যৌক্তিকতা তুলে ধরা হয়েছে।

আজ শুক্রবার সকালে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরাম (বাবেশিকফো) এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল ইসলাম মাসুদ ও যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ গোলাম সাদেকের নেতৃত্বে কেন্দ্রীয় এবং নারায়ণগঞ্জ আহবায়ক কমিটির প্রায় শতাধিক শিক্ষক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এমপি মহোদয়ের রূপগঞ্জস্থ বাসভবনে সাক্ষাত করেন। নেতৃবৃন্দ মাননীয় মন্ত্রীকে উক্ত বিষয়গুলো সম্বন্ধে অবহিত করেন এবং এ বিষয়ে তাঁর সহযোগীতা কামনা করেন। মন্ত্রী মহোদয় বিষয়টি নিয়ে নেতৃবৃন্দকে আশ্বস্ত করেছেন।

ফোরামের পক্ষ হতে মন্ত্রী মহোদয়কে ফুলে তোড়া এবংস্মারকলিপি প্রদান  করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরামের কেন্দ্রীয় সহসভাপতি এবং ছাত্তার জুট মিলস্ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক জনাব আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক কামরুল হাসান, যুগ্ম অর্থ সম্পাদক আব্দুল কাদির সুমন, কার্যকরি সদস্য আহসানুল হক টিটু, মো. দুলাল খান, মো. সিকান্দার আলী, নারায়নগঞ্জ আহবায়ক কমিটির সদস্য সচিব মো. মিজানুর রহমান, যুগ্ম আহবায়ক মো. শহিদুল ইসলাম, মো. জসিম উদ্দিনসহ আরো অনেকে।

আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ আহবায়ক কমিটির সম্মানিত উপদেষ্টা রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ এর সম্মানিত সভাপতি ও গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদ এর সুযোগ্য চেয়ারম্যান জনাব কামরুল হাসান তুহিন


Categories