বাবেশিকফো’র পক্ষ থেকে পাঁচ লক্ষ শিক্ষক কর্মচারীদের পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২০

বাংলাদেশ সরকারি শিক্ষক কর্মচারী ফোরাম এর সম্মানিত সভাপতি সাইদুল হাসান সেলিম পাঁচ লক্ষ শিক্ষক-কর্মচারীদের উদ্দেশ্যে আজ দৈনিক আমাদের ফোরাম পত্রিকায় ঈদ শুভেচ্ছা বার্তা পাঠান। দৈনিক আমাদের ফোরাম পাঠকদের জন্য শুভেচ্ছা বার্তাটি নিচে তুলে ধরা হলো।
মহোদয় আসসালামুয়ালাইকুম, পবিত্র ঈদুল আজহার ত্যাগের মহিমায় শিক্ষার আলােয় আনন্দময় ও উদ্ভাসিত হােক সবার জীবন। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের পক্ষ থেকে অগণিত সংগ্রামী সহযোদ্ধা, শুভানুধ্যায়ী, সংবাদদাতা, পৃষ্ঠপোষক সহ সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা- ঈদ মোবারক।

করোনা ভাইরাস মহামারী, জলোচ্ছ্বাসে গৃহবন্দি মানুষ এবং ২৫% উৎসব ভাতা প্রাপ্তির সব বৈষম্য অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মাঝে ছড়িয়ে দিক অফুরন্ত আনন্দ, সুখ শান্তি ও সমৃদ্ধি। পবিত্র ঈদুল আজহার ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে দেশের বিপর্যস্ত শিক্ষাব্যবস্থার মানোন্নয়ন সহ বিদ্যমান সকল বৈষম্যদূরীকরণে আত্মনিয়োগ করার আহ্বান জানাচ্ছি।

সরকারি স্বাস্থ্যবিধি ও নির্দেশনা মেনে চলার বিনীত অনুরোধ করছি। সবাই ভালো থাকুন, সুরক্ষিত থাকুন। পরম করুনাময় আল্লাহ্ সবার সহায় হোন- আমীন।

মোঃ সাইদুল হাসান সেলিম
সভাপতি
বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম


Categories