পত্নীতলায় সুষ্টু ও শান্তিপুর্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে “জনগনের মুখোমুখি” অনুষ্ঠান

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২১

অহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ আগামী ৫ জানুয়ারী সুষ্টু ও শান্তিপুর্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নওগাঁর পত্নীতলায় চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে সুজন, সুশাসনের জন্য নাগরিক, পিস ফ্যাসিলিটেটর গ্রুপ, আন্তঃধর্মীয় ফোরাম পত্নীতলা, নওগাঁ এর উদ্দোগে “জনগনের মুখোমুখি” এক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ব্যাতিক্রমধর্মী এ অনুষ্ঠান ইউনিয়নের পত্নীতলা উচ্চ বিদ্যালয়ে মঙ্গলবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত পত্নীতলা ১নং ইউনিয়নের প্রতিদ্বন্দী ৪জন চেয়ারম্যান প্রার্থীগণ হলেন, আলহাজ্ব মোঃ নাসির উদ্দীন (নৌকা মার্কা), মোঃ ওবায়দুল ইসলাম স্বপন (আনারস মার্কা) মোঃ জাহাঙ্গীর আলম (ঘোড়া মার্কা), মোঃ আশরাফুল আলম, (মটরসাইকেল মার্কা)।

অনুষ্ঠানে প্রত্যেক চেয়ারম্যান প্রার্থী জনগণের উদ্দেশ্যে ১০ মিনিট করে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থীগণ পত্নীতলা ইউনিয়ন নিয়ে তাদের ভবিষ্যৎ পরিকল্পনা ও প্রত্যাশা ব্যাক্ত করেন এবং তাদের মধ্যে সকল হিংসা বিদ্বেষ ভুলে নির্বাচনী প্রচার প্রচারনা শান্তিপূর্ণ ভাবে করা হবে বলে একে অপরের সঙ্গে আলিঙ্গন করেন। ওয়ার্ড সদস্যরাও প্রত্যকে তাদের মার্কাসহ পরিচয় শেষে ভোট প্রদানের জন্য আহব্বান করেন।

এরিয়া সমন্বয়কারী আছির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পত্নীতলা ইউনিয়ন সুজন- সুশাসনের জন্য নাগরিক এর সভাপতি রফিকুল ইসলাম। শেষে জনগণ এলাকার উন্নয়নে সঠিক লোককে নির্বাচিত করতে শপথ বাক্য পাঠ করেন।


Categories