নৈশ প্রহরীকে বেঁধে রেখে দোকান চুরি!

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

মোঃ রুবেল হোসেন, মান্দা প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় নৈশপ্রহরীকে বেঁধে রেখে ৬ দোকানের মালামাল ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরেরদল। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌদ্দমাইল মোড়ে দোকানে চুরির এ ঘটনা ঘটে।

নৈশপ্রহরীর আবুল হোসেন জানান, রাত ১টার দিকে হঠাৎ করেই একটি মাইক্রোবাস ও একটি স্টিয়ারিং ভটভটি মহাসড়ক থেকে নিচে নেমে আসে। কোন কিছু বুঝে ওঠার আগেই ৭-৮ জন লোক মাইক্রোবাস থেকে নেমে তাকে একটি চৌকির সঙ্গে বেঁধে ফেলে। এরপর তারা মোড়ের প্রত্যেকটি দোকানের তালা কেটে মালামাল লুট করে ভটভটিতে তুলে রাজশাহীর দিকে চলে যায়।

তিনি আরও বলেন, চোরের দল চলে যাবার ঘন্টা দুয়েক পর পথচারিরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। সেখান থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে আসেন।

মোড়ের পার্টসের দোকানি মনোরঞ্জন দাস জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় দোকানঘর তালাবদ্ধ করে বাড়ি চলে যান। শুক্রবার সকালে দোকানে এসে চুরির বিষয়ে জানতে পারেন। তিনি আরও বলেন, চোরেরা তার দোকানের ড্রয়ারের তালা ভেঙে ৩০ হাজার টাকাসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে গেছে।

এছাড়া মোড়ের আব্দুল খালেক, মিলন হোসেন, আব্দুর রহমান, আব্দুল মান্নান ও বিকাশ চন্দ্র দাসের দোকানে একইভাবে চুরি সংঘটিত হয়।

মান্দা থানার ইন্সপেক্টর (তদন্ত) সিদ্দিকুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Categories