“নেদারল্যান্ডের ফরোয়ার্ড মেম্ফিস দিপাই-ই মেসির সঙ্গী হিসেবে বার্সেলোনার টার্গেট”

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

নেদারল্যান্ডের ফরোয়ার্ড মেম্ফিস দিপাই-ই মেসির সঙ্গী হিসেবে বার্সেলোনার টার্গেট।

একটি মৌসুম শিরোপাহীন শেষ হওয়ার পর পরিবর্তনের ডাক আসে বার্সেলোনায়। যার প্রথম কোপটা পড়ে কিকে সেতিয়েনের ওপর। তার স্থলাভিষিক্ত হন রোনাল্ড কোম্যান। এসেই ঘোষণা দেন দলকে ঢেলে সাজানোর। তারই অংশ হিসেবে এই ডাচ কোচের পরিকল্পনা থেকে বাদ পড়েন ক্লাবটির নিয়মিত স্ট্রাইকার লুইস সুয়ারেজ। এই উরুগুইয়ানের জায়গায় কাতালানরা স্বপ্ন দেখে লাওতারো মার্টিনেজকে নিয়ে।

                                                মেম্ফিস দিপাই

কিন্তু সে স্বপ্ন বাস্তবে রূপ নেয়নি। তবে সুয়ারেজের জায়গাটি তো আর শূন্য পড়ে থাকতে পারে না। তাই ইন্টার মিলানের আর্জেন্টাইন তারকার বদলে এখন নেদারল্যান্ডের ফরোয়ার্ড মেম্ফিস দিপাইয়ের দিকে চোখ পড়েছে বার্সার। তারা খুব করে চাইছে এই ফুটবলারকে দলে ভেড়াতে।

এবার বার্সা ভক্ত-সমর্থকদের সুখবর দিলো দ্য টেলিগ্রাফ। ইংল্যান্ডের সংবাদমাধ্যমটির দাবি, দিপাইকে দলে টানতে তার বর্তমান দল অলিম্পিক লিওর সাথে আলোচনার শেষ দিকে আছে কাতালান জায়ান্টরা। সেই সাথে নেদারল্যান্ডের তারকাকে পেতে ২৫ মিলিয়ন ইউরো গুনতে হবে ক্লাবটিকে।

দিন কয়েক আগে লিও ছাড়ার ঘোষণা দেন দিপাই। ইচ্ছা পোষণ করেন ন্যু ক্যাম্পে নতুন বসতি গড়ার। তবে তার ইচ্ছা পূরণ হওয়া, না হওয়ার বিষয়টি এখন নির্ভর করছে ফরাসি লিগ ওয়ানের ক্লাব লিওর উপর।


Categories