না ফিরার দেশে চলে গেলেন  বিএনপির সভাপতি বুলেটের চাচা হামিদুর রহমান 

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২২
অহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ না ফিরার দেশে চলে গেলেন উপজেলা বিএনপির সভাপতি হাজী রবিউল ইসলাম বুলেটের চাচা হামিদুর রহমান। হামিদুর রহমান (৬৯) বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে বুধবার দিবাগত রাত দেড়টায় ঢাকায় ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না…রাজিউন)। তিনি উপজেলা সদরের বাগনবাড়ী এলাকার মৃত আজমত আলী মিঞার ছেলে।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার একমাত্র ছেলে আমেরিকায়, এক মেয়ে দুবাই ও অপর মেয়ে ভারতে রয়েছেন। বৃহস্পতিবার বাদ আছর মহাদেবপুর কলেজ মাঠে নামাজে জানাযা শেষে তাঁকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
তার নামাজে জানাযায় নওগাঁ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক মাষ্টার হাফিজ উদ্দিন, সাবেক যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল হাদি টিপু, মহাদেবপুর উপজেলা বিএনপির সভাপতি হাজী রবিউল আলম বুলেট, সাংগঠনিক সম্পাদক এস, এম, হান্নান, ক্ষুদ্র ঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক কিউ, এম, সাঈদ টিটোসহ অসংখ্য মানুষ অংশ নেন। শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন জাতীয় কবিতা পরিষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.আককাস আলী।

Categories