নাসিরনগর নারী নির্যাতনকারী আসামিদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন। 

প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১
আসমত আলী- নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)।

নাসিরনগর নারী নির্যাতনকারী আসামিদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন। 

 ১৬ জানুয়ারী শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায়  ধরমন্ডল  ইউনিয়নে মক্তব বাজারে নারী নির্যনাাতন মামলার অাসামীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে এলাকাবাসীর পক্ষে  মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গত ২৬ ডিসেম্বর ২০২০ইং সন্ধ্যায় ধরমন্ডল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দেওরত কবরস্থানের পূর্ব পাশে এ নেক্যার জনক ঘটনাটি  ঘটে।
ভিক্টিম হাসিনা বেগম ( ৩৫) জানান সন্ধ্যা সাড়ে ছয়টা তার স্বামীকে নিয়ে বাবার বাড়ি দেওরত এক বিয়ে অনুষ্টানে রওয়ানা হন। বাড়ি থেকে বের হয়ে কিছু দুর যাওয়ার পর মোবাইল নেয়ার জন্য স্বামী হিরন আলীকে বাড়িতে পাঠান।
এ সময়ে ভিক্টিম হাসিনা বেগমকে একা পেয়ে পূর্বথেকে উৎ পেতে থাকা ৪ জন তাকে জোর করে ধর্ষণের চেষ্টা করে। তার সুর চিৎকারে স্বামী ও পাড়া প্রতিবেশী দৌড়িয়ে এসে তাকে উদ্ধার করে। এ বেপারে হিরন মিয়া বাদী হয়ে ১  জানুয়ারি ২০২১, নাসিরনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মনববন্ধনে নির্যাতনের আলামত বর্ণনা করতে গিয়ে ভুক্তভোগী কান্নায় ভেঙে পড়েন।
 তিনি  আরো জানান একটি কুচক্রী মহর   মহল মামলাটিকে ভিন্ন খাতে প্রভাবিত করার লক্ষে স্থানীয় ফরহাদ সহ কয়েকজনকে আসামি করার জন্য  তাকে হুমকি প্রদান করে। উল্লেখ্য, ফরহাদ মামলার  সংশ্লিষ্ট ঘটনার সাথে জড়িত নয়। মানববন্ধনে আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বক্তব্য রাখেন স্থানীয় মেম্বার রমজান মিয়া, সাবেক মেম্বার জিতু মিয়া, হাজী আলাই মিয়া, জলিল মিয়া নবাব মিয়া,, বাছির মিয়া মাজেদা বেগম,  প্রমুখ।
এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহার চৌধুরীর সাথে কথা বললে সে  জানায়,আমার জানা মতে ঘটনা সত্য’।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.টি.এম. আনিছুল হক জানায়, মামলাটি তদন্তনাধীন এবং আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।