নাসিরনগরে ভূমিহীন ৯১টি পরিবার পেলেন স্বপ্নের ঠিকানা।।  

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১
আসমত আলী-  নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

নাসিরনগরে ভূমিহীন ৯১টি পরিবার পেলেন স্বপ্নের ঠিকানা।।  

মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে ভূমিহীন ও গৃহহীন  ৯১ টি পরিবার স্বপ্নের ঠিকানা পেলেন। সারা দেশে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজ ২৩ জানুয়ারি শনিবার  সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে তিনি ৬৬,১৮৯ টি ঘর উদ্বোধন করেন। এরই ধারাবাহিকতায় নাসিরনগর উপজেলা পরিষদ চত্বরে ভূমিহীন ও গৃহহীন ৯১ টি পরিবারের হাতে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন প্রধান অতিথি  ব্রাহ্মণবাড়িয়া -১ (সাংসদ) বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এম পি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ, থানা অফিসার ইনচার্জ এ টি এম আরিচুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, মুক্তিযোদ্ধা কার্তিক চন্দ্র দাস।
উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ চন্দন কুমার পোদ্দার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেওয়ান আতিকুল রহমান আঁখি, ভূমিহীন ও গৃহহীন  পরিবারের মাঝে অনুভূতি প্রকাশ করেন আব্দুল আলী, শিপ্রা মল্লিক প্রমুখ।
৯১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করার সময়  উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ,সর্বস্তরের জনগণসহ  ৯১টি উপকারভোগী পরিবারের সদস্যগণ।
প্রধান অতিথি বি এম ফরহাদ হোসেন সংগ্রাম  বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আমাদের উপজেলায় ৯১টি ঘর পেয়েছি। আপনারা বাড়ির আশেপাশে গাছ লাগাবেন। বাংলাদেশে কেউ ভূমিহীন ও গৃহহীন থাকবে না। সভার শেষে  ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন।

Categories