নাসিরনগরে বিজ্ঞান মেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। 

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২১
আসমত আলী-নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)  সংবাদাতা ঃ

নাসিরনগরে বিজ্ঞান মেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। 

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা, বিজ্ঞান বিষয়ক কুইজ এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধনী ও পুরস্কার বিতরণী  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আজ ২১ ডিসেম্বর উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অনুষ্ঠানে ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন, ব্রাহ্মণবাড়িয়া -১ (সাংসদ) সমাজ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এম পি।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইন।
উপজেলা সিনিয়র মৎস্য অফিসার শুভ্র সরকার এর সঞ্চালনায় ” স্মার্ট ফোন আসক্তি, পড়াশোনার ক্ষতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজাহারুল ইসলাম ভূইয়া। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ  সাংবাদিক, শিক্ষক, ছাত্র/ছাত্রী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিগণ।
মেলায় স্কুল ও কলেজের  ১৬ টি স্টল অংশ নেয়। স্টল পরিদর্শন শেষে বিকালে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

Categories