নামের বিভ্রান্তি এড়াতে রিজেন্ট এয়ারওয়েজের বিজ্ঞপ্তি।

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০২০

নিজস্ব প্রতিবেদক।

সাম্প্রতিক সময়ে রিজেন্ট হাসপাতালের কর্ণধার মো.সাহেদের কেলেংকারির কথা বিভিন্ন গণমাধ্যমে উঠে আসে, এমনকি তার হাসপাতালে অাইন শৃংখলা বাহিনীর অভিযানও চলে।

শুধু মাত্র নামের মিল থাকার কারণে বিভিন্ন রকম জটিলতার মুখোমুখি হতে হচ্ছে রিজেন্ট এয়ারওয়েজকে। অথচ মো. সাহেদ পরিচালিত রিজেন্ট হাসপাতালের সাথে রিজেন্ট এয়ারওয়েজের কোন সম্পর্ক নেই। তারই প্রেক্ষিতে রিজেন্ট এয়ারওয়েজ কতৃপক্ষ জনসচেতনতামূলক বিজ্ঞপ্তি জারি করে।

রিজেন্ট এয়ারওয়েজের ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কোঅরডিনেটর আবদুল্লাহ আল মুকিতের পাঠানো এই বিজ্ঞপ্তিতে বলা হয়, “সাম্প্রতিক সময়ে নামের মিল থাকায় বিতর্কিত একটি হাসপাতালের সাথে রিজেন্ট এয়ারওয়েজের সম্পৃক্ততা নিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।রিজেন্ট এয়ারওয়েজ দেশের প্রাচীনতম বেসরকারি বিমান সংস্থা, যা বর্তমানে দশম বছরে পদার্পণ করছে এবং যেটি হাবিব গ্রুপের একটি অঙ্গ-প্রতিষ্ঠান। ”

বিজ্ঞপ্তিতে অারো বল হয়, “এটি বস্ত্র, বিমান, সিমেন্ট, ইস্পাত, রিয়েল এস্টেট, বীমা এবং ব্যাংকিং ব্যবসায় পরিচালনা করে। হাবিব গ্রুপ হাসপাতাল পরিচালনার সাথে সম্পৃক্ত নয়।”

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় যে,  “হাবিব গ্রুপ চট্টগ্রামভিত্তিক একটি শিল্প প্রতিষ্ঠান, যা ১৯৪৭ সালে প্রতিষ্ঠিত হয় এবং এতে ২০ হাজার এরও বেশি লোক নিয়োজিত রয়েছে।”

তাই জনাব সাহেদ পরিচালিত রিজেন্ট হাসপাতালের সাথে মিলিয়ে রিজেন্ট এয়ারওয়েজের সুনাম ক্ষুণ্ণ না করার জন্য জনসাধারনকে হাবিব গ্রুপের পক্ষ থেকে অনুরোধ করা হয়।


Categories