নরসিংদী জেলা স্কাউট কর্মকর্তাগনের জেলার বিভিন্ন বিদ্যালয়ের কাব ও স্কাউট দল পরিদর্শন। 

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২২
মোঃ আসাদুজ্জামান আসাদ- শিবপুর, নরসিংদী।

নরসিংদী জেলা স্কাউট কর্মকর্তাগনের জেলার বিভিন্ন বিদ্যালয়ের কাব ও স্কাউট দল পরিদর্শন। 

 শিবপুর সংবাদদাতাঃ নরসিংদী জেলা স্কাউট কর্মকর্তাগন জেলার বিভিন্ন বিদ্যালয়ের কাব ও স্কাউট দল পরিদর্শন করেছেন। ১১ অক্টোবর মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত জেলার দুটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪ টি মাধ্যমিক বিদ্যালয় ও ১ টি মাদ্রাসায়  তাদের এ পরিদর্শন কার্যক্রম সম্পন্ন করেন।
পরিদর্শনকৃত বিদ্যালয় হচ্ছে  পলাশ উপজেলা সদর উচ্চ বিদ্যালয়, পলাশ উপজেলা সদর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চরসিন্দুর বালিকা উচ্চ বিদ্যালয়, দুলালপুর সিনিয়র কামিল মাদ্রাসা, মানিকদী সরকারি প্রাথমিক বিদ্যালয়, লাখপুর শিমুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও লাখপুর শিমুলিয়া উচ্চ বিদ্যালয়।
বিদ্যালয়গুলো পরিদর্শন করেন নরসিংদী জেলা স্কাউট কমিটির কমিশনার ও পাঁচদোনা স্যার কৃষ্ণ গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাসুম বিল্লাহ, নরসিংদী জেলা স্কাউট কমিটির সাধারণ সম্পাদক ও নরসিংদী সদর ব্রাহ্মন্দী গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আলতাফ হোসেন নাজির, নরসিংদী জেলা স্কাউট কমিটির কোষাধ্যক্ষ ও পলাশ উপজেলার প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান সিদ্দিকী নয়ন ও নরসিংদী জেলা স্কাউট কমিটির কাব লিডার ও নরসিংদী সদর পুরান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিতোষ চন্দ্র দাস।
এ সময় সাথে ছিলেন শিবপুর উপজেলা স্কাউট কমিটির সহকারী কমিশনার ও লাখপুর শিমুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আসাদুজ্জামান আসাদ। পরিদর্শনের সময় স্ব স্ব বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউনিট লিডার ও সহকারী শিক্ষকগন উপস্থিত ছিলেন।
পরিদর্শনের সময় জেলা কর্মকর্তাগন জেলা স্কাউটের পক্ষ থেকে পরিদর্শনকৃত বিদ্যালয়ে একটি করে উপহার প্রদান করেন।

Categories