ননএমপিও শিক্ষকদের ঈদ উপহার দিলো শুভ সংঘ কাজিপুর শাখা।

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২১

আবদুল জলিল, কাজিপুর, সিরাজগঞ্জ।

ননএমপিও শিক্ষকদের ঈদ উপহার দিলো শুভ সংঘ কাজিপুর শাখা।

ঈদুল আযহা উপলক্ষ্যে এমপিও একশজন শিক্ষক কর্মচারী ও দুস্থ শিল্পীদের ঈদ উপহার (খাদ্য সহায়তা) দিয়েছে কালেরকণ্ঠ শুভসংঘ কাজিপুর উপজেলা শাখা।

সহায়তা সামগ্রির মধ্যে ছিলো চাল, ডাল, আলু, তেল, লবন, সেমাই, সুজি, লাচ্চা, মঙ্গলবার (২০ জুলাই) বেলা সাড়ে এগারোটায় উপজেলার শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় হলরুমে বিতরণ কাজের উদ্বোধন করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। এর পূর্বে শুভ সংঘের কাজিপুর উপজেলা শাখার সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শরিফ সোহেলের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

এসময় ইউএনও কাজিপুর বলেন, শুভসংঘ শুভ কাজে সবার পাশে থাকার যে প্রত্যয় ব্যক্ত করেছে, কাজেও তার প্রমাণ রাখছেন দেশব্যাপী। শিক্ষিত এই মানুষদের (ননএমপিও শিক্ষক) পাশে দাঁড়ানোর জন্যে আমি শুভ সংঘের কাজিপুর উপজেলার শাখার সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানাই।

এসময় বক্তব্য রাখেন শুভসংঘ কাজিপুর উপজেলা শাখার উপদেষ্টা আবু শাহিন মনজু, উপদেষ্টা ও বিশিষ্ট কথা সাহিত্যিক রিপন আহসান রিতু, কাজিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশকার পাইন, শিমুলদাইড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ, কালেরকণ্ঠের কাজিপুর উপজেলা প্রতিনিধি আবদুল জলিল।


Categories