নওগাঁয় ৪৪ পিস ইয়াবা সহ যুবক আটক।

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০

অহিদুল ইসলাম, নওগাঁঃ নওগাঁর মহাদেবপুরে ৪৪ পিচ ইয়াবা ট্যাবলেট সহ সুইট হোসেন ( ৩৫) নামে একজন কে আটক করেছে পুলিশ। এসময় সুইট হোসেন এর মোটর সাইকেলও জব্দ করে থানায় নিয়েছে পুলিশ। আটককৃত সুইট হোসেন কাপড় ব্যবসার পাশাপাশি সাংবাদিকতাও করতেন। মহাদেবপুর থানা ও নওহাটামোড় ফাঁড়ি পুলিশ ৮ জুলাই বুধবার দিনগত রাত সারে ৮ টারদিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার চৌমাসিয়া (নওহাটামোড়) বাজার থেকে সুইট হোসেনকে আটক করেন। আটককৃত সুইট হোসেন মহাদেবপুর উপজেলার ভান্ডারপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় যে, রাত সাড়ে ৮ টারদিকে নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই ফরিদ সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে চৌমাশিয়া ( নওহাটামোড়) বাজারে নওগাঁ-রাজশাহী সড়কের উপর সুইট হোসেনকে সহ তার নিজস্ব ব্যবহারীত মোটর সাইকেলে সার্চ করেন। এসময় এক দেরশত লোকজন ঘটনাস্থলে জড়ো হোন। সার্সের এক পর্যায়ে সুইট হোসেনের মোটর সাইকেলের সিটের নিচে থেকে ইয়াবা ট্যাবলেট বের হয়। সেখানে ঘটনাস্থলে উপস্থিত জনতার সামনেই অভিযানে নের্তৃত্বদানকারী এস আই ফরিদ উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গুলি গুনে মোট ৪৪ পিস পান। এর পরই পুলিশ সুইট হোসেনকে মোটর সাইকেল মহাদেবপুর থানা হেফাজতে পাঠিয়ে দেন।
অপরদিকে, সংবাদ প্রকাশের জেরধরে একটি মহল পরিকল্পিতভাবে সুইট হোসেনকে ফাঁসিয়েছে বলেই থানা হেফাজতে থাকা কালে সাংবাদিকদের জানিয়েছেন সুইট হোসেন। এব্যাপারে মহাদেবপুর থানার ওসি মোঃ নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত সুইট হোসেন কাপড়ের দোকান ও সাংবাদিকতা করার পাশাপাশি ইয়াবা সেবন ও সরবরাহ করতেন এমন গোপন তথ্য পুলিশ জানার পরই সোর্স এর মাধ্যমে ফের গোপন তথ্য পেয়ে ঘটনার সময় অভিযান চালিয়ে প্রায় ১৫০ থেকে ২০০ লোকজনের উপস্থিতিতে ঘটনাস্থলে সুইট হোসেন এর মোটর সাইকেলর সিটের তলা থেকে ৪৪ পিচ ইয়াবা ট্যবলেট উদ্ধার সহ সুইটকে আটক ও তার মোটর সাইকেল জব্দ করেন পুলিশ। এঘটনায় মামলা দায়ের পূর্বক সুইট হোসেনকে ৯ জুলাই আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরন করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।