নওগাঁয় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, জুলাই ১, ২০২২
মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ১৩ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সোহেল রানা (৩৭) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার কাশিমপুর গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী গত মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে একটি পুকুর থেকে হাঁস নিয়ে ওই গ্রামের হানিফ হোসেনের ছেলে সোহেল রানার বসতবাড়ি সংলগ্ন পুকুরের পাশ দিয়ে বাড়ি ফিরছিলেন। এমতাবস্থায় বাড়ি ফেরার পথে  সোহেল রানা কৌশলে ওই স্কুলছাত্রীকে তার বাড়িতে ডাকে। প্রতিবেশী হওয়ায় সে সোহেলের বাড়িতে যায়। এ সময় সোহেল রানা স্কুলছাত্রীকে তার ঘরে নিয়ে গিয়ে ঝাপটে ধরে গেঞ্জি দিয়ে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে এবং ঘটনাটি কাউকে জানালে স্কুলছাত্রীকে প্রাণনাশের হুমকিও দেয় সোহেল।
স্কুলছাত্রীর বাবা জানান, আমার মেয়ে কান্না করতে করতে বাড়িতে এসে তার মাকে বিষয়টি জানায়। এরপর ঘটনাটি জানতে পেরে সোহেল রানাকে আসামি করে শুক্রবার রাণীনগর থানায় মামলা দায়ের করেছি।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সোহেল রানাকে আসামি করে শুক্রবার সকালে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Categories