নওগাঁয় র‌্যাবের পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ দম্পতি ও যুবক গ্রেফতার

প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, নভেম্বর ১, ২০২১

স্টাফ রিপোর্টারঃ নওগাঁর বাদলগাছী থানার চকবেনী গ্রামস্থ গোবরচাপা বাজারের রকি টেলিকম এর দোকানের ভিতর হতে ১৭ কেজি গাঁজাসহ স্বামী -স্ত্রীকে ও পৃথক আরেক অভিযানে উপজেলার সাগরপুর এলাকা থেকে ৪৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৫, সিপিসি-৩ পৃথক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে রোববার সন্ধা ৬ টার সময় চট্রগ্রাম জেলার পটিয়া থানার জিরিনাথ পাড়া গ্রামের শ্রী সুনিল চন্দ্র নাথের নবমুসলিম ছেলে মোঃ আবুল হাসান প্রান্তনাথ (২৫) ও তার স্ত্রী মোছাঃ খাদিজা বেগম(৪০) কে গাঁজাসহ ও নওগাঁর বদলগাছী উপজেলার সাগরপুর গ্রামের মৃত ছানোয়ার হোসেনের ছেলে মোঃ ইউসুফ আলী (২২) কে রোববার দিবাগত রাত পৌনে ৮ টার দিকে ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরও জানায় যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বলেন নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক নওগাঁ জেলাসহ বিভিন্ন জেলায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের পূর্বক সোমবার আদালতে পাঠানো হয়েছে।


Categories