নওগাঁয় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান মদসহ ৩ জন আটক

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২১

স্টাফ রিপোর্টারঃ নওগাঁ জেলা শহরের ক্ষুদ্র চাল বাজার এলাকায় পৌর মার্কেটে অভিযান পরিচালনা করে কাটুন ও ফ্রিজ হতে বিপুল পরিমান মদ উদ্ধার সহ ৩ জনকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক তৌকির আহম্মেদ জানান, সোমবার দুপুরে ওই মার্কেটের দু’টি কক্ষে অভিযান পরিচালনা করে বোতলজাত কাটুন ভর্তি (৪৭) লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়। একই সময় অফিসের ফ্রিজ থেকেও বেশ কয়েকটি মদের বোতল জব্দ করা হয়। এসময় সেখানে দায়িত্বরত ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, নওগাঁ জেলা শহরের বনানীপাড়ার ফিরোজ হোসেন, দূর্গাপুরের সুধীর চন্দ্র বিশ্বাস এবং খাস নওগাঁ মহল্লার জয়নাল আবেদীন।

স্থানীয়দের বরাত দিয়ে র‌্যাবের ঐ কর্মকর্তা আরো জানান, ব্যক্তিগত অফিসের নামে ব্যবহৃত এসব কক্ষে সারারাত ধরে জুয়ার আসর বসতো। সেসব আসরে নওগাঁ ছাড়াও পার্শ্ববর্তী জেলা থেকে জুয়াড়ীরা এসে জুয়া খেলায় অংশ নিতো। সেই সাথে চলতো মদের আসর। স্থানীয়ভাবে ঐ কক্ষগুলো নওগাঁ পৌরসভার বর্তমান কাউন্সিলর মোজাম্মেল হক মজনু ও সাবেক কাউন্সিলর নাজমুল হক মন্টুর বলে জানা যায়। সংবাদ সংগ্রহকালে এব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলমান রয়েছে।


Categories