নওগাঁয় যাত্রীবেশী দু’জন অটো-চার্জার ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

স্টাফ রির্পোটারঃ নওগাঁয় যাত্রী সেঁজে চার্জার ব্যাটারী চালিত অটো-বাইক ছিনতাইকারী চক্রের সাথে জড়ীত দুজন যুবককে আটক করেছে পুলিশ। আটকৃত দুজন কে বিজ্ঞ আদালতের মাধ্যমে শনিবার জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, শুক্রবার সন্ধায় নওগাঁ জেলা সদর উপজেলার আরজী নওগাঁ ঘোষপাড়া গ্রামের অটো-চার্জার চালক ও মালিক আনন্দ কুমার সাহা (৪৬) কে দুইশত টাকা ভাড়া চুক্তিতে নওগাঁ থেকে বেলঘরিয়া মোড়ের উদ্দেশ্যে নিয়ে আসেন কয়েকজন যাত্রী। বেলঘরিয়া মোড়ে আসার পর যাত্রীবেশীরা বলেন স্বরুপপুর গ্রামে পৌছেদিতে। কিন্তু ঐ রাস্তাটি নির্জন ও রাত হওয়ার কারনে আনন্দ কুমার সাহা যেতে রাজি না হওয়ার এক পর্যায়ে যাত্রীবেশীরা তাকে বলেন যে একটু সামনে এগিয়ে আসেন আমরা ভাড়াদিব বলে তারা পায়ে হেটে নির্জন রাস্তার দিকে রওনা দিলে সন্দেহ বশত অটো-চার্জার চালক পার্শ্বে কেরাম বোর্ড খেলারত স্থানিয়দের ঘটনাটি জানান এবং বলেন ভাড়ানিতে আমাকে সামনে রাস্তায় যেতে বলছেন। ঘটনাটি শুনার পরই স্থানিয়রা ঐ চার্জার চালককে সাথে নিয়ে ঘটনাস্থল নির্জন স্থানে পৌছালে অবস্থা বেগতিক দেখে দুজন পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে পুলিশে খবর দেন স্থানিয়রা। খবর পেয়ে নওহাটামোড় পুলিশ ফাঁড়ির এএসআই মোজাম্মেল হক সঙ্গীয় পুলিশ সহ দ্রুত ঘটনাস্থলে পৌছে জনতা কর্তৃক আটকৃত দুজন ছিনতাইকারীকে পুলিশি হেফাজতে নেয়। আটককৃত দু যুবক হলেন, নওগাঁ সদর উপজেলার হাপানিয়া-একডালা গ্রামের মৃত জালাল উদ্দিন মেম্বারের ছেলে আল আমিন উদ্দিন ওরফে আমিন (২৫) ও পত্নীতলা উপজেলার গাহন গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মেহেরুল ওরফে মেহেদী (২৫)।

ওসি আরো জানান, এঘটনায় আনন্দ কুমার সাহা নিজেই বাদী হয়ে আটককৃত দুজন ও অজ্ঞাতনামা দুজন মোট ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার পরই আটককৃত দুজনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


Categories