নওগাঁয় বিল থেকে লাশ উদ্ধার : অতিরিক্ত মাদক সেবনের অভিযোগ

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

স্টাফ রিপোর্টারঃ নওগাঁর মান্দার ভারশোঁ উথরাইল বিলে সাকমাল খাড়ির পাশ থেকে সাইদুর রহমান (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার (২০ অক্টোবর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। তিনি ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ গ্রামের মৎস্যজীবী পাড়ার বাসিন্দা।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে উথরাইল বিলে নৌকা খুজতে গিয়ে সাইদুর রহমান নিখোঁজ হয়ে যান। বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুজির করে না পেয়ে আজ বুধবার সকাল ১০ টার দিকে তার ছেলে সহ পরিবারের সদস্যরা খবর পেয়ে ভারশোঁ উথরাইল বিলে সাকমাল খাড়ির পাশে পানির নিচ থেকে তার লাশ উদ্ধার করেন।

স্থানীয়রা আরও জানান, সাইদুর রহমানে মাছ সংগ্রহ করে জীবিকা নির্বাহ করতেন। বিল উথরাইল ও আন্দইল বিল থেকে মাছ সংগ্রহ করে বাজারে বিক্রয় করে সংসার পরিচালনা করত। তবে তিনি সব সময় মাদক সেবন করতেন। ঘটনার দিন নেশাগ্রস্থ অবস্থায় বিলের পানিতে ডোবানো নৌকা তুলতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হতে পারে।

মৃতের বড় ছেলে রুবেল হোসেন বলেন, উথরাইল বিলে তাদের মাছ ধরার একটি নৌকা পানিতে ডোবানো ছিল। পানি থেকে সেই নৌকা তোলার জন্য বাবা বিলে গিয়ে নিরুদ্দেশ হন। বুধবার সকাল ১০ টার দিকে বিলের পানি থেকে স্থানীয়দের সহায়তায় তার লাশ উদ্ধার করা হয়েছে। তবে বাবার মদপানের বিষয়টি অস্বীকার করেন তিনি।

স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন জানান, বুধবার সকালে বিলে মাছ ধরতে গিয়ে খালের ধারে সাইদুর রহমানের গামছা ও একটি গামলা পড়ে থাকতে দেখেন। পরে তার পরিবারের লোকজনকে খবর দেয়া হয়।

মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান শাহিন জানান, স্থানীয়রা বলেছেন সাইদুর রহমান নিয়মিত মদপান করতেন। অতিরিক্ত মদপানের কারণে পানিতে ডুবে তার মৃত্যু হয়ে থাকতে পারে। খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশটি উদ্ধার করা হয়। মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ দুপুরে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Categories