নওগাঁয় পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৮

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২২
অহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর মান্দায় পুলিশের অভিযানে একজন সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন আসামীকে আটক করেছে থানা পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, উপজেলার নুরুল্লাবাদ গ্রামের শুকুর আলীর ছেলে ইয়াদ আলী (৫৮), কুসুম্বা গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে নয়ন (৫০)ও আজাদ হোসেন (৪৫), নয়ন এর ছেলে সোহেল (২৫), চক কুসুম্বা গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে জয়নাল হোসেন(৪৫), চকরাজাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে আব্দুর রশিদ মন্ডল(২৫), সাহাপুর গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে এমদাদুল(৪০), এবং গনেশপুর গ্রামের মৃত আস্তুল্য সরদারের ছেলে বেলাল হোসেন(৪৫)৷ এদের মধ্যে বিভিন্ন মামলায় ৫জন, গ্রেফতারী পরোয়ানাভূক্ত ২ জন ও  সাজাপ্রাপ্ত আসামী একজন সহ মোট ৮ জনকে আটক করা হয় ।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান বলেন, আদালতের দেয়া বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়াভূক্ত পলাতক আসামীদের ধরতে উপজেলা জুড়ে জোরালো অভিযান অব্যাহত রয়েছে। এই অভিযানের অংশ হিসেবে শনিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে একজন সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

Categories