নওগাঁয় নির্বাচন পূর্ব সংহিংসতায় নৌকা প্রার্থীর হামলায় স্বতন্ত্র প্রার্থীর এক কর্মী নিহত

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২১

স্টাফ রিপোর্টারঃ নওগাঁর মান্দায় নির্বাচন পূর্ব সংহিংসতায় নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী রানা (৩৫) নামে এক যুবককের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। নিহত যুবক উপজেলার গনেশপুর ইউপির শ্রীরামপুর গ্রামের নাসির উদ্দিন শাহার ছেলে।

উল্লেখ্য , গত শুক্রবার (১২ নভেম্বর) প্রতিক বরাদ্দের পর গনেশপুর ইউনিয়নের সতীহাট বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী হানিফ উদ্দিন মন্ডল ও স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর নেতা কর্মীদের মাঝে নির্বাচনী প্রচার- প্রচারণা ও প্রাধান্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ও হামলার এ ঘটনা ঘটে।

ওই ভয়াবহ সংঘর্ষ ও হামলায় উভয় পক্ষের অন্তত ৮ জন কর্মী আহত হয়েছিলেন। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে মাথায় প্রচন্ড আঘাতে রক্তাক্ত হওয়ায় গুরুতর জখম অবস্থায় শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর কর্মী রানাকেও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে রানার অবস্থার অবনতির হলে আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোররাত ৪ টার দিকে তিনি মারা যান। তার অকাল মৃত্যুতে পরিবার ও এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম বাবুল চৌধুরী বলেন, নিহত রানার লাশের বর্তমানে ময়না তদন্ত কাজ হচ্ছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এবিষয়ে জানতে চাইলে নৌকা মার্কার প্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান হানিফ উদ্দিন মণ্ডল বলেন, নিহত রানা আমার কর্মী ছিলেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান শাহিন জানান, তিনি মৃত্যুর খবর অবহিত হয়েছেন। এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। পেলে অবশ্যই মামলা দায়ের করা হবে।


Categories