নওগাঁয় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত।

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

অহিদুল ইসলাম, মহাদেবপুর নওগাঁঃ নওগাঁয় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোস্তাফিজুর (৩৫) নামের এক যুবকের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ সড়ক ঘটনাটি ঘটেছে নওগাঁর সাপাহার উপজেলা সদরের আম-বাজারে।
নিহত মোস্তাফিজুর সাপাহার উপজেলার মরাপুকুর গ্রামের ধলুর ছেলে ও পেশায় সে সাটারিং মিস্ত্রি ছিলো বলে জানা গেছে। রবিবার (১২ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার জেলা পরিষদ ডাকবাংলো’র সামনে আম-বাজারে প্রতিদিনের ন্যায় ওই দিনেও মোস্তাফিজুর রাস্তার যানজট নিরসনে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছিলো। ঘটনার সময় মোস্তাফিজুর যানজটের মধ্যে একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে পড়ে গেলে আরেকটি ট্রাকের চাকার নিচে তার মাথা পড়ে। এতে তার মাথার উপর দিয়ে ট্রাকের চাকা চলে গেলে ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে প্রান হারায় মোস্তাফিজুর। খবর পেয়ে সাথে সাথে সাপাহার থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল হাই এর নির্দেশে ওসি (তদন্ত) আল মাহমুদ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল এসে বগুড়া-ট-৫৭০২ নম্বর ঘাতক ট্রাকটিকে আটক করেন।
সংবাদ লেখা পর্যন্ত থানায় এই মর্মে কোন মামলা হয়নি।
ওসি মোঃ আঃহাই জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে কিন্তু ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।


Categories