নওগাঁয় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত 

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২২
বাবুল আক্তার, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর সাপাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাহাবুর রহমান (৪২) নামের এক মোটর সাইকেল চালকের মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সাপাহার-রহনপুর পাকা সড়কের খোট্রাপাড়া মোড়ের অদুরে।
স্থানীয় সূত্রে জানা যায়, সাপাহার উপজেলার কয়েন্দা গ্রামের মৃত নুর হোসেনের ছেলে মাহাবুর রহমান মোটরসাইকেল নিয়ে তার নিজ গ্রাম হতে ওই রাস্তা দিয়ে পোরশার সরাইগাছির উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় পিছন দিক থেকে দ্রুত গতিতে আসা একটি খালি ট্রাক তাকে চাপা দিলে মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় মাহাবুর গুরুতর আহত হয়ে পড়লে সাথে সাথে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাপাহার হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিচিৎসকগণ প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজশাহী নিয়ে যাবার সময় পথিমধ্যে বেলা ২টার দিকে তার মৃত্যু হয়।
এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান জানান, ট্রাকচালক ঘটনাস্থল হতে সটকে পড়ার চেষ্টা করলে স্থানীয় লোকজনের সহযোগীতায় ট্রাকের পিছু ধাওয়া করে পোরশা উপজেলার বে-জোড়া নামক মোড় থেকে চালকসহ ট্রাকটিকে আটক করে সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর শ্রমিক অফিসে আটকে রেখেছে। এব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Categories