নওগাঁয় উপজেলা চেয়ারম্যান, ইউএনওসহ নতুন করোনায় আক্রান্ত ৮৮ জন! 

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় উপজেলা চেয়ারম্যান, ইউএনও, স্বাস্থ্যকর্মীসহ গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৮৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা ভাইরাস শনাক্তের সংখ্যা ৫৪০ জনে দাঁড়িয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, গত ২২ জুন থেকে ২৮ জুন পর্যন্ত সংগৃহীত ৭২০টি নমুনার ফলাফল ২ জুলাই বৃহঃপ্রতিবার হাতে এসেছে। এর মধ্যে ৯৩ টি নমুনায় করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩ জন বগুড়ার এবং ২ জন পুরাতন রুগী। নতুন ৮৮ জনের মধ্যে সদরে ৩৭ জন, বদলগাছীতে ৮ জন, মহাদেবপুরে বাবা মেয়ে, ২ জন স্বাস্থ্যকর্মীসহ ৬ জন, পোরশায় ৫ জন, সাপাহারে উপজেলা চেয়ারম্যান, ইউএনও সহ ৮ জন, ধামইরহাটে ১২ জন, মান্দায় ৫ জন এবং নিয়ামতপুরে ৫ জন।

এছাড়াও জেলায় আজ ২২জনকে সুস্থ্য ঘোষণা করা হয়েছে। যারা সুস্থ হয়েছেন তাদের মধ্যে সদরে ৪ জন, বদলগাছীতে ৫ জন, সাপাহারে ১১জন এবং পত্নীতলায় ২ জনসহ মোট ২২ জনকে সুস্থ্য ঘোষণা করা হয়েছে। এপর্যন্ত জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৫৪০ জন, মোট সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছে ৩০৬ জন, করোনা আক্রান্ত হয়ে দেড় মাসের শিশুসহ মোট মৃত্যুবরণ করেছেন ৬ জন।

সিভিলসার্জন অফিস সূত্র জানায়, জেলায় আক্রান্তরা সকলেই সুস্থ আছেন তবে কয়েকজনের সর্দি কাশিসহ করোনা উপসর্গ থাকলেও শ্বাসকষ্ট তেমন নেই। আক্রান্তদের প্রত্যেকের বাড়ি লক ডাউন দেয়া আছে। তারা সকলেই বাড়িতেই হোম কোয়ারাইনটাইনে এবং আইশোলেশানে আছে বলে নওগাঁর সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেছেন।


Categories