নওগাঁয় ইয়াবা ব্যবসায়ীসহ ৫ জন গ্রেফতার

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২১

স্টাফ রিপোর্টারঃ নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে ১ ইয়াবা ব্যাবসায়ীসহ অন্যান্য মামলার ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এদের মধ্যে মাদক ব্যাবসায়ী বাবুল আক্তারের নিকট থেকে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, ওসি শাহিনুর রহমানের নির্দেশনায় এস আই জাহিদ, এস আই নজরুল ইসলাম, এস আই আমিনুল ইসলাম এবং এসআই ইয়াকুব আলী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার মাগুর শহর গ্রামের সাইফুদ্দিনের ছেলে মাদক (ইয়াবা) ব্যাবসায়ী বাবুল আক্তার (২৬), উত্তর পারইল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জি আর মামলার আসামী জনি আহম্মেদ (২২), উত্তর পারইল গ্রামের মৃত আব্দুস ছালামের ছেলে জি আর মামলার আসামী নজরুল ইসলাম ওরফে নজু (৩৫), শ্রীরামপুর (উত্তরপাড়া) গ্রামের আব্দুস সালামের ছেলে জি আর মামলার আসামী সাকিব হোসেন (২৩) এবং শ্রীরামপুর (দক্ষিণপাড়া) গ্রামের ছমির উদ্দিন শাহ্ এর ছেলে সি আর মামলার আসামী সুইট হোসেন (২৬)।

সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান বলেন, আদালতের দেয়া বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়াভূক্ত পলাতক আসামীদের ধরতে উপজেলা জুড়ে জোরালো অভিযান অব্যাহত রয়েছে। এই অভিযানের অংশ হিসেবে সোমবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। এরপর মঙ্গলবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।


Categories