ধামইরহাটে বিষপানের পর ১৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২১

সন্তোষ কুমার শাহা, ধামইরহাট প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে বিষপানে ১৫ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মৃত্যু বরণ করেছে সিহাব হোসেন (১৫) নামের এক স্কুল ছাত্রের। সে উপজেলার চন্ডিপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রণীর শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাদিপুর গ্রামের বর্তমান উমার ইউপি সদস্য আজাদুল ইসলাম (কিনু) মেম্বারের ছেলে সিহাব গত মাসের ২৭ তারিখে বিষপান করে অসুস্থ হয়ে পড়লে তৎক্ষনাৎ তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দায়িত্বরত চিকিৎসক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানেও তার অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় হাসপাতালের বেডে ১৫ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে ১১ নভেম্বর রাত ১২ টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয়রা আরও জানান, নিহত সিহাব অজ্ঞাত কারণে ওই দিন দুপুরে বিষপান করে। ১২ নভেম্বর সকাল ১১ টায় সিহাবের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী ও পরিবারের লোকজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


Categories