ঢাকা, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৩ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

দৌলতপুর দিবা-নৈশ কলেজে টিকা নিতে এসে করোনা আক্রান্ত হওয়ার আশঙ্কা করছেন শিক্ষার্থীরা। 


প্রকাশিত: ৯:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২
মোঃ মিজানুর রহমান- খুলনা।

দৌলতপুর দিবা-নৈশ কলেজে টিকা নিতে এসে করোনা আক্রান্ত হওয়ার আশঙ্কা করছেন শিক্ষার্থীরা। 

টিকা নিতে এসে করোনা আক্রান্ত হওয়ার আশঙ্কা করছেন শিক্ষার্থীরা। আজ খুলনা দৌলতপুর দিবা-নৈশ কলেজে সরকার গঠিত বিশেষ ক্যাম্পেইনে টিকা কেন্দ্রে শিক্ষার্থীদের ঊচড়ে পড়া ভিড় দেখা গেছে।
১২ থেকে ১৮ বছরের শিক্ষার্থীদের টিকা দেওয়ার আজ খুলনা দৌলতপুর কলেজে টিকাকেন্দ্রে কেউ কেউ অভিভাবক কেউ কেউ দলবেঁধে স্কুল-মাদ্রাসার থেকে টিকা নিতে আসেন .টিকা দিতে পেরে স্বস্তি ছিল শিক্ষার্থীদের কন্ঠে. তবে দৌলতপুর দিবানা কলেজে পর্যাপ্ত ভূত না থাকায় দীর্ঘ লাইনে দাঁড়িয়ে দূর্ভোগে পড়তে হয় শিক্ষার্থীদের. এতে করোনা সংক্রমনের ঝুঁকির আশঙ্কা করছে শিক্ষার্থী-শিক্ষক-অভিভাবকেরা।
নাম প্রকাশে একজন অভিভাবক বলেন আমার ছেলেকে দুইবার টিকা দেয়া হয়েছে আজ পরে এ বিষয়ে জানতে চাইলে ভোটকেন্দ্রে দায়িত্বে থাকা সিভিল সার্জনের এক কর্মকর্তা বলেন এটা ভুল হয়েছে তবে কোন সমস্যা হবে না। আর এক শিক্ষার্থীর টিকা নিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে তবে কোনো মারাত্মক সমস্যা দেখা যায়নি।
এ বিষয়ে শিক্ষার্থী শিক্ষক অভিভাবক সকল সিভিল সার্জনের ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন যেন আগামীতে স্বাস্থ্যবিধি মেনে নির্দৃষ্ট ভূত বেশি করে শিক্ষার্থীদের টিকা দিলে সংক্রমণের হাত থেকে বাঁচা সম্ভব। কারণ একজন আক্রান্ত হলে অনেকেই করনে আক্রান্ত হতে পারে।