দৈনিক আমাদের ফোরাম” পত্রিকার প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০
এমনই এক সময় “দৈনিক আমাদের ফোরাম” পত্রিকার শুভযাত্রা শুরু হলো যখন করোনাভাইরাসের মহামারীর (কভোড-১৯) মরণ থাবায় সারা পৃথিবী ছিন্নভিন্ন, সারা বিশ্ব লকডাউনে। দমবন্ধ হওয়া এই পরিস্থিতিতে লকডাউনে থাকা বিষয়গুলোর মধ্যে বানিজ্যিক এবং আর্থিক ক্ষতির পাশাপাশি শিক্ষা বিভাগ সবচেয়ে বেশি ক্ষতির সম্মুখীন হতে যাচ্ছে। সকল ধরণের শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষা অফিস, শিক্ষা বোর্ড অর্থাৎ শিক্ষা সংশ্লিষ্ট সবই আছে একটানা লকডাউনে। যার জন্য আজ রাষ্ট্রসহ অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থী এবং শিক্ষানুরাগী মহলের চোখে ঘুম নেই, সবাই অত্যন্ত উদগ্রীব এবং উৎকন্ঠায় আছেন।
মিডিয়া / সংবাদমাধ্যমকে জনগণের তৃতীয় পার্লামেন্ট বলা হয়। একথা অনস্বীকার্য যে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সংবাদ মাধ্যমগুলো রাষ্ট্রের প্রভূত কল্যাণ সাধন করতে পারে এবং করে থাকে। আবার হলুদ সাংবাদিকতার দ্বারা রাষ্ট্র তথা নাগরিকের ক্ষতি করার নজিরও আছে।
আমাদের প্রত্যাশা “দৈনিক আমাদের ফোরাম” পত্রিকা অবশ্যই বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে  দেশমাতৃকার কল্যাণ সাধনে সর্বদা সর্বোচ্চ অগ্রাধিকার দিবে। পাশাপাশি বাংলাদেশের ভাষা আন্দোলনের বীর শহীদসহ মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস এবং মুক্তিযুদ্ধের মহানায়ক, স্বাধীন বাংলাদেশের স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধের সংগঠক ও মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ বীর শহীদ, বাংলদেশের জাতীয় পতাকা, বাংলাদেশের জাতীয় সঙ্গীতের মর্যাদার প্রশ্নে সর্বদা আপোষহীন নীতি বজায় রাখবে।
এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারীদেরকে বঞ্চিত করার প্রতিবাদে শিক্ষক-কর্মচারীদের একত্রিত করার প্লাটফর্ম ” বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম” এর নেতৃত্বদানকারী শিক্ষক নেতৃবৃন্দের উদ্যোগেই ” দৈনিক আমাদের ফোরাম” পত্রিকার  শুভযত্রা শুরু হয়েছে জেনে খুবই ভালো লাগছে এবং সঙ্গত কারণেই প্রত্যাশা করি শিক্ষক এবং শিক্ষা সংশ্লিষ্ট সকল সংবাদ এই পত্রিকায় অবশ্যই প্রাধান্য পাবে।
করোনাভাইরাসের মহামারির কারণে এখন শিক্ষা বিষয় নিয়ে লেখালেখি করার উপকরণের বড়ই অভাব। এমনই এক পরিস্থিতির মধ্যে “দৈনিক আমাদের ফোরাম” পত্রিকায় লেখা পাঠানোর অনুমতি প্রদান করায় “দৈনিক আমাদের ফোরাম” পত্রিকার সাফল্য কামনায় প্রধান বার্তা সম্পাদক জনাব মোঃ এনামুল হক মাসুদ স্যারসহ জনাব আব্দুল জব্বার স্যার এবং সংশ্লিষ্ট সবার প্রতি অনেক অনেক শুভেচ্ছা, অভিনন্দন, কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
শুভেচ্ছান্তে
মোঃ ওয়ায়েশ আলী
অধ্যক্ষ (ভারপ্রাপ্ত )
পাটুল হাপানিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ, নলডাঙ্গা, নাটোর।
মোবাইল নম্বরঃ 01715804052