দিনাজপুরের খানসামায় ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড দুই মাদকসেবীর! 

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের খানসামায় মাদক সেবনের দায়ে দুই ব্যক্তির প্রত্যেককে ১০ দিনের করে বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সকালে ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম ওই দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত হচ্ছে, উভয়েই টঙ্গুয়া গ্রামের হেম চন্দ্র রায়ের ছেলে বিজয় কুমার রায় ও বাবুল ইসলামের ছেলে মাসুম ইসলাম।

স্থানীয় সুত্রে জানা গেছে, খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম এর উপস্থিতিতে রবিবার সকালে এস আই মোতাহার, এ এস আই অশোকসহ সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে এক বিশেষ অভিযান পরিচালনার সময় মাদক সেবন অবস্থায় হাতেনাতে আটক করা হয় তাদের। এ সময় তাদের কাছ থেকে মাদক পাওয়া যায়। তারা মাদক সেবনের কথা স্বীকার করেন। পরে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে দুজনকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান ও ১০০ টাকা করে জরিমানা করা হয়।

খানসামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
দুই মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেন খানসামা থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ কামাল হোসেন। তিনি জানান, সাজাপ্রাপ্ত আসামীদের দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।


Categories