দাকোপে হীড বাংলাদেশের নতুন শাখা উদ্বোধন এবং ও বৃত্তি প্রদান।

প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২১
মোঃ মিজানুর রহমান- প্রতিনিধি খুলনা।

দাকোপে হীড বাংলাদেশের নতুন শাখা উদ্বোধন এবং ও বৃত্তি প্রদান।

দাকোপে বেসরকারী উন্নয়ন সংস্হা হীড বাংলাদেশের নতুন শাখা উদ্বোধন এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান করা হয়েছে।
আর্ত মানবতার সেবায় নিয়োজিত প্রতিষ্ঠান “হীড বাংলাদেশের উদ্যোগে দাকোপের বানীশান্তা ইউনিয়নে ১০৫ তম শাখার উদ্বোধন করা হয়েছে। একই সাথে অনুষ্ঠানে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে এককালীন উপবৃত্তি” প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার, সংসদ সদস্য, সংরক্ষিত মহিলা আসন-৩০ ও সদস্য-কেন্দ্রীয় আওয়ামীলীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও লাউডোপ ইউপি চেয়ারম্যান শেখ যুবরাজ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হীড বাংলাদেশ-এর নির্বাহী পরিচালক আনোয়ার হোসেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অদ্বৈত বিশ্বাস-সমন্বয়কারী মাইক্রোফাইন্যান্স কর্মসূচি। উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণকারী হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার বিভিন্ন পর্যায়ের অংশীজন। অনুষ্ঠানে ১৭ জন এসএসসি ও এইচএসসির মেধাবী ছাত্র-ছাত্রীর মাঝে উপবৃত্তির টাকা প্রদান করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ে বক্তব্য রাখেন সমিতির সভাপতি, বৃত্তি প্রাপ্তদের মধ্যে থেকে অভিভাবক সদস্য, বৃত্তি প্রাপ্ত মেধাবী ছাত্র। জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে অনুষ্ঠানটির শুভ সূচনা করা হয়। উল্লেখ্য “হীড বাংলাদেশ” ১৯৭৪ সালে দাকোপ উপজেলায় আর্ত মানবতার সেবা যাত্রা শুরু করেছিল।

Categories