“তেমন কোন পরিবর্তন ছাড়াই পাকিস্তানের জন্য ইংল্যান্ডের দল ঘোষণা”

প্রকাশিত: ১:১৪ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২০

তেমন কোন পরিবর্তন ছাড়াই পাকিস্তানের জন্য ইংল্যান্ডের দল ঘোষণা।

লকডাউন বিরতির পর বেশ কিছু দিন আগেই শুরু হয়েছে আন্তর্জাতিক ক্রিকেট।

প্রায় মাসব্যাপী লড়াইয়ে পিছিয়ে থেকেও টেস্ট সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে ২-১ ব্যবধানে হারিয়েছে ইংল্যান্ড। ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজ শেষে খুব একটা বিশ্রামের সুযোগ পাচ্ছে না ইংলিশরা। আজ থেকেই আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে হচ্ছে তাদের।

এরপর আছে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের ধঁকল। তিন ম্যাচের এই সিরিজে প্রথমট টেস্টের জন্য বুধবার রাতে দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ঘোষিত এই দলে নেই কোনো পরিবর্তন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় টেস্টে যে দল ছিল সেটিই নতুন করে ঘোষণা করেছে ইসিবি।

ক্যারিবীয়দের বিপক্ষে টেস্ট সিরিজে ছয়জন পেসার খেলিয়েছে ইংল্যান্ড। পাকিস্তানকেও নিতে হচ্ছে ষষ্ঠমুখি পেস চ্যালেঞ্জ। ঘুরিয়ে ফিরিয়ে খেলানো হতে পারে তাদের। আগামী ৫ আগস্ট ওল্ড ট্রাফোর্ডে শুরু হচ্ছে ইংল্যান্ড-পাকিস্তান টেস্ট সিরিজ। সিরিজের জন্য আলাদা চারজন ক্রিকেটারকে স্ট্যান্ড বাই তালিকাতে রাখা হয়েছে। সেখানেও ঠাঁই হয়নি উইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলে বাদ পড়া জো ডেনলি।

ইংল্যান্ড টেস্ট দল: জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জফরা আর্চার, ডমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রলি, স্যাম কারান, অলি পোপ, ডম সিবলি, বেন স্টোকস, ক্রিস ওকস ও মার্ক উড। রিজার্ভ: জেমস ব্রেসি, বেন ফোকস, জ্যাক লিচ ও ড্যান লরেন্স।


Categories