তিলকপুর ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন প্রত্যাশী ৩ জন

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১
স্টাফ রিপোর্টারঃ পৌরসভার নির্বাচন শেষ হতে না হতেই আসছে স্থানীয় সরকার নির্বাচন এরই ধারাবাহিকতায় নওগাঁ সদর উপজেলার তিলকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীদের শুরু হয়েছে দৌড়ঝাঁপ।
জানা যায় সদর উপজেলার সর্ববৃহৎ ইউনিয়ন তিলেকপুর।
দীর্ঘ প্রায় ১৮ কিলোমিটার। বাইপাস ব্রীজ থেকেই শুরু জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার শেষপ্রান্ত এই ঐতিহ্যবাহী ইউনিয়ন অবস্থিত। এই ইউনিয়নে আনুমানিক ভোটার সংখ্যা বর্তমানে প্রায় ত্রিশ হাজারের মতো । ২৮ টি ছোট বড় গ্রামের সমন্বয়ে এই ইউনিয়ন।এক সময়ে ইউনিয়ন বিএনপি দূর্গ বলে পরিচিত হলেও ক্রমান্বয়ে আওয়ামী লীগের দখলে তিলকপুর ইউনিয়ন।
বর্তমানে তিনজন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা তিনজন হলেন, বর্তমান চেয়ারম্যান জনাব রেজাউল করিম, পরপর দুইবার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছে। এছাড়াও নওগাঁ সদর উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান এ ভূষিত। ডিএম আওয়াল আতা, সাবেক নওগাঁ সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এবং পরে নওগাঁ জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। জানা যায় তিলকপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা তার আদর্শের  নিবেদিত। মোহাম্মদ ওয়াজ কুরুন, সাবেক ছাত্রলীগ নেতা নওগাঁ সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম নওগাঁ জেলা শাখার সভাপতি।
নতুন সম্ভাব্য প্রার্থী তিলেকপুর ইউনিয়নে ক্লিন ইমেজ সৃষ্টি করেছে। এলাকার সাধারন ভোটারদের সাথে কথা বলে জানা গেছে তারা একজন সৎ যোগ্য শিক্ষিত নম্র ভদ্র এবং তাদের পাশে সব সময় অবস্থান করবে এমন একজনকেই নির্বাচন করবে। সর্বসাকুল্যে হাইকমান্ডের উপর নির্ভর করে এই সম্ভাব্য প্রার্থীরা তাদের কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। আগামী ৩০ তারিখ নওগাঁ পৌরসভার নির্বাচন সামনে রেখে এসকল সম্ভাব্য প্রার্থীরা তাদের নিজেদের অবস্থান তুলে ধরার জন্য বিভিন্ন স্থানে নৌকা মার্কার পক্ষে ভোট প্রার্থনা করছে।

Categories