তিতাসে প্রকাশ্যে পিঠিয়ে ৫০ হাজার টাকা ছিনতাই

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

কুমিল্লা জেলার তিতাস উপজেলার আসমানিয়া বাজারে রহমান স মিলের মালিককে পিঠিয়ে আহত করে ৫০ হাজার টাকা নিয়ে যায় আঃ ছাত্তার গং:

কুমিল্লা তিতাস উপজেলা আসমানিয়া বাজারে অবস্থিত “রহমান স মিলের” মালিক খলিলাবাদ গ্রামের মোঃ মাহবুব আলমকে পিঠিয়ে আহত করে দক্ষিন নারান্দিয়া চকের বাড়ীর মৃত সুরুজ মিয়ার ছেলে আঃ ছাত্তার গং।

এবিষয়ে ভূক্তভোগী মোঃ মাহবুব আলম বলে আমি একজন ব্যাবসায়ী আসমানিয়া বাজারে আমার স মিল আছে মোঃ ছাত্তারের সাথে আমার ব্যাবসায়ী লেনদেন রয়েছে। আজ সকাল আনুমানিক ১০ ঘটিকার সময় আমি তরকারী বাজারে তরকারী কেনার জন্য গেলে সেখানে পূৃর্ব থেকে ওত পেতে থাকা ছাত্তার সহ আরো অজ্ঞাত চার-পাঁচজন মিলে প্রত্যেকে কাঠের লাঠি দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে আঘাত করতে থাকে।এক পর্যায় আঃ ছাত্তার লাঠি দিয়ে আমার মাথায় আঘাত দেওয়ার চেষ্ঠা করলে আমি ডান হাত দিয়ে আমি আমার নিজকে রক্ষা করি। তাদের লাঠির আঘাতে আমার সারা শরীরে ফুলা জখম হয়ে যায় এবং আমার এন্ড্রয়ট মোবাইল ফোনটি ভেঙ্গে যায় একপর্যায়ে আমি অজ্ঞান হয়ে পড়লে আব্দুস সাত্তার আমার পকেটে থেকে পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায়। পরে আমাকে মোঃ নুরুজ্জামান তিতাস হাসপাতালে চিকিস্যার জন্য নিয়ে আসে।

বর্তমানে আমি আমার পরিবার ও জীবন নিয়ে আতংকগ্রস্ত।এ ব্যাপারে খুব শিগরিই আমি আইনের আশ্রয় নিব।