তাড়াইলে বিশ্ব জনসংখ্যা দিবস পালন ও শ্রেষ্ঠ কর্মীদের পুরুস্কার বিতরন।

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০


মো মিজানুর রহমান, (কিশোরগঞ্জ প্রতিনিধি). 
‘মহামারি (কোভিড-১৯) কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি’ স্লোগানকে সামনে রেখে  সারা দেশের ন্যায় কিশোরগঞ্জের তাড়াইলে বিশ্ব জনসংখ্যা দিবস পালন ও পুরুস্কার বিতরন অনুষ্ঠান অনু্ষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (১১ জুলাই) ২০২০ খ্রি : সীমিত আকারে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ভার্চুয়াল আলোচনা সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করে তাড়াইল উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়।

তাড়াইল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ইউএনও মো. তারেক মাহমুদ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় ভার্চুয়াল বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভূইঁয়া শাহীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আলমাছ হোসেন, তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাজী মো. মোস্তফা কামাল প্রমুখ।

সভায় উপস্থিত থেকে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (এমসি এইচএফপি) ডা. মো. আবদুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আনজুমান ইসলাম প্রমুখ।

সভা শেষে তাড়াইল উপজেলায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ইউনিয়ন পর্যায়ে সংশ্লিষ্ট কাজে সঠিকভাবে দায়িত্ব পালন করার জন্য শ্রেষ্ঠ কর্মীদের সনদ ও পুরস্কার এবং একটি করে ফলজ বৃক্ষ প্রদান করা হয়।


বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ এ  তাড়াইল উপজেলার সেরা পরিবার পরিকল্পনা পরিদর্শক হন মো রফিকুল আলম বাবু, পরিবার পরিকল্পনা পরিদর্শক তাড়াইল সাচাইল ইউনিয়ন। 

সেরা কমিউনিটি মেডিকেল অফিসার নির্বাচিত হন শামীম সিদ্দিক,কর্মস্থল দামিহা ইউনিয়ন । সেরা পরিবার পরিকল্পনাপরিদর্শীকা নির্বাচিত হন অাফরোজা হেনা। সেরা পরিবার কল্যাণ সহকারী নির্বাচিত হন রওশন অারা পান্না। আর সেরা ইউনিয়ন নির্বাচিত হয় তাড়াইল সাচাইল ইউনিয়ন


Categories