তাড়াইলে পুলিশ অভিযানে ৬ জন জুয়ারী গ্রেফতার

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

মোঃ মিজানুর রহমান, (তাড়াইল,কিশোরগঞ্জ) প্রতিনিধি।
কিশোরগঞ্জ জেলার তাড়াইলে অভিযান চালিয়ে ৬ জুয়ারীকে গ্রেফতার করেছে তাড়াইল থানার পুলিশ। মঙ্গলবা (২৩জুন) রাত সাড়ে ১.০০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াইল থানার উপ পরিদর্শক মাসুদ আনোয়ার আকন্দের নেতৃত্বে ফোর্স নিয়ে উপজেলার রাউতি ইউনিয়ের মেষগাও গ্রামে অভিযান চালায়। এই সময় পাট ক্ষেত থেকে জুয়া খেলা অবস্থায় নগদ টাকাসহ ৬ জুয়ারীকে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসে।

এলাকাবাসীর অভিযোগ ছিল দীর্ঘদিন যাবৎ ওই স্থানে এলাকার প্রভাবশালীদের সহযোগীতায় জুয়ার বোর্ড চালিয়ে যাচ্ছিল জুয়ারীরা।

মঙ্গলবার রাতে থানায় খবর আসে ওই স্থানে ২০-২৫ জন জুয়ারী জুয়া খেলছেন। এই তথ্যের ভিতিত্তে অভিযান চালিয়ে ৬ জুয়ারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। অভিযানে পুলিশের সংখ্যা কম হওয়ায় বাকী জুয়ারীরা এদিক ওদিক দৌড়ঝাপ করে পালিয়ে যায়। আটককৃত জুয়ারীদের কাছ থেকে ২ প্যাকেট তাস, টর্চ লাইট ও নগদ ৬১৪০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জুয়ারীরা হলেন মুড়াকান্দি গ্রামের মৃত আ: বারী ভূইয়ার ছেলে সাইদুর রহমান (৩৫), আ: কুদ্দুছের ছেলে নজরুল ইসলাম( ৩০), মেষগাও দক্ষিণ পাড়া গ্রামের মৃত মুজিবর রহমানের ছেলে শফিউল্লাহ(৩০), দাউদপুর বাঁশাটি গ্রামের মৃত আরব আলীর ছেলে সামছু মিয়া(৩৫), মৃত একিন আলীর ছেলে ইউসুফ(৩৫) মৃত ক্বারী সাবের ছেলে রিটন মিয়া(৪৫)।

এ ব্যাপারে তাড়াইল থানার উপ-পরিদর্শক মাসুদ আনোয়ার আকন্দ বলেন, স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগীতায় দীর্ঘদিন যাবৎ মেষগাও গ্রামে জুয়ার বোর্ড চলছিল। তবে করোনার কারণে অভিযান চালানো সম্ভব হয়নি। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে নগদ টাকাসহ ৬ জন জুয়ারীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসি। আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে গ্রেফতারকৃত আসামীদেরকে জুয়া আইনের ১৮৬৭ সনের ০৪ ধারার প্রসিকিউশনের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।