তাড়াইলে নতুন করে আরো ৩ জন (Covid -19) আক্রান্ত

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

মো:মিজানুর রহমান,(তাড়াইল,কিশোরগঞ্জ)প্রতিনিধি:

বিশ্বে চলছে করোনাভাইরাস আতঙ্ক প্রতি সেকেন্ড হু হু করে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। বাংলাদেশের অবস্থা দিন দিন অবনতির দিকে যাচ্ছে। কিশোরগঞ্জ জেলা তাড়াইল উপজেলায় আরো নতুন করে স্বাস্থ্যকর্মীসহ ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় ৭২ জন আক্রান্তদের মধ্যে ৬৫ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনযাপনে ফিরে গেছেন। বাকী ৭ জন চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, তাড়াইল উপজেলার সর্বশেষ পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্ট শনিবার (২৬ জুন) রাতে হাতে পেয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষ। তাতে দেখা গেল নতুন করে ৩ জনের দেহে করোনাভাইরাস (কোভিড-১৯) পজেটিভ ধরা পড়েছে।

আর নতুন করে করোনাভাইরাসে ৩ জন আক্রান্ত ব্যক্তিরা হলেন একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্বাস্থ্য সহকারি, বাকী দুইজন হলেন উপজেলার সেকান্দরনগর ও সাচাইল গ্রামের বাসিন্দা ।

তাড়াইল উপজেলায় ৭২ জন করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে ৬৫ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনযাপনে ফিরে গেছেন। বাকী ৭ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ড ও হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক ও করোনা ভাইরাসের নমুনা সংগ্রহকারী মো.আব্দুর রউফ তালুকদার জানান,গত ২১ জুন স্বাস্থ্য কমপ্লেক্সে কতৃপক্ষ উপজেলার বিভিন্ন এলাকার ১০ জনের নমুনা সংগ্রহ করে কিশোরগঞ্জ সিভিল সার্জন অফিসের মাধ্যমে ঢাকায় পাঠানো হয়। ওই রিপোর্ট আমরা ২৬ জুন রাতে হাতে পেয়েছি তাতে ৭ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্বাস্থ্য সহকারিসহ তিনজনের দেহে করোনা পজেটিভ এসেছে।