“তাহিরপুরে মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ, থানায় মামলা”

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০

সুনামগঞ্জ থেকে- আবু জাহান তালুকদার।

সুনামগঞ্জের তাহিরপুরে মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ, থানায় মামলা।

নদীর ঘাটে গোসল করাকে কেন্দ্র করে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার আমবাড়ি  গ্রামে ৪ জন মহিলা ও ৫ জন পুরুষ আহত হওয়ার ঘটনা ঘটেছে।

আহতদের মধ্যে এক মহিলাকে শ্লীলতাহানি সহ মহিলার শরীরের বিভিন্ন স্থানে ও বুকে কামড়িয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে একই গ্রামের নুর ইসলামের বিরুদ্ধে।

এ ঘটনায় গতকাল শুক্রবার (০৮ আগস্ট)  তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন আহত মহিলার স্বামী মো: হান্নান মিয়া।

থানায় মামলা দায়ের সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার আমবাড়ি গ্রামে মামলার বাদি হান্নান মিয়া নদীর ঘাটে গোসল করাকে কেন্দ্র করে একই গ্রামের নুর ইসলাম, দ্বীন ইসলাম, তাজুল ইসলাম ও আল আমিন গংরা দেশীয় অস্ত্র নিয়ে হান্নান মিয়ার বাড়িতে হামলা চালায়।

ঘটনার সময় হান্নান মিয়া বাড়িতে না থাকায় তার স্ত্রী দিলবাহার বেগমকে শ্লীলতাহানি সহ শরীরের বিভিন্ন জায়গায় দাত দিয়ে কামড়িয়ে রক্তাক্ত জখম করে। এ সময় বাড়িতে থাকা রেজিয়া বেগম, মনোয়ারা খাতুন ও খাদিজা বেগম হামলাকারীদের আটকাতে গেলে তাদেরকেও আঘাত করা হয়।

ঘটনার পরপরই আহতদেরকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে ১ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো: আতিকুর রহমান জানান, আমবাড়ি গ্রামে মহিলাকে শ্লীলতাহানি ও হামলার ঘটনায় মামলা রুজু করা হয়েছে। এবং মামলায় অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Categories