তাহিরপুরে বাবা-ছেলে সহ ৬ জন করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

সোহেল আহমদ সাজু -তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুরে বাবা – ছেলে সহ নতুন করে আরো ৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ৪জন, উত্তর বড়দল ইউনিয়নের ১ জন ও বালিজুড়ী ইউনিয়নের ১জন। গত ২০ শে জুন তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ২৭ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয় শাহজালাল বিঙান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (শাবি) বিশেষায়িত আরটি – পিসিআর ল্যাবে। বুধবার (২৪ জুন) ২৭ জনের মধ্যে ৬ জনের ফলাফল আসে পজেটিভ। নতুন করে করোনায় আক্রান্তরা হলেন, মঙ্গল মিয়া (৬৫), তার ছেলে সজিব আহমেদ (২৮), গিয়াস উদ্দিন (৬০), হাবিবুর রহমান ( ৫৯) ও কাঞন রায় (৪২)।
স্বাস্থ্যকমপ্লেক্স সূত্রে জানা গেছে, নতুন করে ৬জন করোনা আক্রান্তদের মধ্যে সবাই পুরুষ। এর মধ্যে একজন স্বাস্থ্য সহকারি ও একজন সিএইচসিপি। নতুন করে করোনা পজেটিভ ৬ জন হোম আইসোলোসনে আছেন। এখন পর্যন্ত এ উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৪ জন।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল হোসেন বলেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, এ উপজেলায় নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সবাইকে শারিরিক দূরত্ব বজায় রেখে এবং অপ্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার জন্য পরামর্শ দিয়েছেন তিনি।
প্রসঙ্গত, এখন (বুধবার) পর্যন্ত তাহিরপুরে করোনা উপসর্গে আক্রান্ত ৩৩২ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষাগারে পাঠানো হয়েছে। ইতিমধ্যে পরীক্ষাগার থেকে ৩১১ জনের ফলাফলে ৩৪ জনের দেহে করোনা সংক্রমণ পাওয়া গেছে। এখন পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৬ জন ও আইসোলেশনে আছেন ১৮ জন এবং ২১টি নমুনার ফলাফল এখনও অপেক্ষমান রয়েছে।