তাহিরপুরে ডিহিভাটি ইউনিয়ন ভূমি অফিসে দুর্ধর্ষ চুরি

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধি।
সুনামগঞ্জের তাহিরপুরের শ্রীপুর(উঃ) ইউনিয়ন ডিহিভাটি ভুমি অফিসে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে ।শনিবার রাতের কোন এক সময়ে এ চুরির ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন শ্রীপুর (উঃ)ইউনিয়ন ডিহিভাটি ভুমি অফিসের তহসিলদার রঞ্জন কুমার দাস।

শ্রীপুর (উঃ)ইউনিয়ন ডিহিভাটি ভুমি অফিসের তহসিলদার রঞ্জন কুমার দাস জানান,সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি ভুমি অফিসের অফিসিয়াল কাজকর্ম শেষে, সন্ধ্যার দিকে তিনি ভুমি অফিসের দরজা,জানালা বন্ধ করে ঘুমাতে যান।

তিনি বলেন, ভূমি অফিসের দরজার উপর দিয়ে কে বা কারা দাড়াল চুরি দিয়ে টিন কেটে অফিস কক্ষে ডুকে ৭ হাজার টাকা ১টি টাং,২টি শার্ট,২টি পেন্ট, ব‍্যক্তিগত কাগজপত্র  নিয়ে যায় ও অফিসিয়াল জরুরী কাগজ পত্র সহ খাতা  এলোমেলো করে যান দূর্বৃত্তরা

স্থনীয় তহসিল অফিসের সামনে দোকানদার  সাজিল হক বলেন, আমি প্রায় সময় ভোর ৬ টায় সময় আমার দোকান খুলি,দোকান খুলতে যাওয়ার সময় দেখি তহসিল অফিসের সামনের দরজা খোলা।

তখন তহসিল অফিসের কর্মরত রঞ্জন কুমার দাস কে ডাক দেই। তিনি হোট করে গুম থেকে উঠে দেখেন তার টাকা, শার্ট, পেন্ট, ব্যাগ, টাং সহ ব‍্যক্তিগত ও জরুরী কাগজপত্র  নিয়ে যায় দূর্বৃত্তরা।

তিনি সাথে সাথে  তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসেন সিংহকে বিষয়টি অবগত করেন।পরে প্রাথমিক তদন্তে ঘটনা স্হলে  আসেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সৈয়দ আমজাদ হোসেন। তিনি বলেন  ভূমি অফিসের এই মর্মান্তিক ঘটনার সাথে যারাই জড়িত তাদেরকে দ্রুত তদন্ত মোতাবেক আইনের আওতায় আনা হবে।

এ ব‍্যাপারে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান একটি অভিযোগ পেয়েছি।তদন্তে সাপেক্ষে আইনানুগ ব‍্যবস্হা নেওয়া হবে।


Categories