তাহিরপুরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবিতে এক যুবক নিখোঁজ

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০
সোহেল আহমদ সাজু, সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুরে ঝড়ের কবলে পড়ে চুনখলা হাওরে নৌকা ডুবিতে এক যুবক নিখোঁজ হয়েছেন । নিখোঁজ যুবকের নাম মোঃ স্বপন মিয়া (৩৮)। সে কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার কাজলা গ্রামের কেরামত আলীর ছেলে।
পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধায় উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের লালঘাট গ্রাম থেকে নিখোঁজ স্বপন তেল বিক্রি করে ড্রাম্পের বাজার আসার পথে চুনাখলা হাওরে হঠাৎ ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে সে নিখোঁজ হয়। পরে হাওরের পাশে লাকমা গ্রামের লোকজন গিয়ে নৌকা ও তেলের কনটিন উদ্ধার করলেও স্বপনকে খুঁজে পায়নি তারা।
ড্রাম্পের বাজারে ব্যবসায়ি সুবল চন্দ্র পাল জানান,স্বপন দীর্ঘ ১৫ থেকে ২০ বছর ধরে ড্রাম্পের বাজারে থেকে গ্রামে গ্রামে গিয়ে তেল বিক্রি করতো। প্রতিদিনের ন্যায় আজ লালঘাট গ্রামে তেল বিক্রি করে ফেরার পথে হঠাৎ ঝড়ের কবলে পড়ে সে নিখোঁজ হয়।
তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিখোঁজ ব্যাক্তিকে পুলিশ সহ স্হানীয়রা উদ্ধারের চেস্টা করছে। তিনি বলেন বিষয় সুনামগঞ্জ ডুবরি দল কে জানানো হয়েছে, তারা সুনামগঞ্জ থেকে রওনা করেছেন তাকে উদ্ধার করার জন্য।

Categories